Ultimate magazine theme for WordPress.

ইসি কাছে নিরাপত্তা চেয়ে স্বপনের আবেদন

0

ষ্টাফ রিপোর্টার /- প্রাণনাশের আশঙ্কা করে নির্বাচন কমিশনের কাছে নিরাপত্তা চেয়েছেন বরিশাল-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী জহির উদ্দিন স্বপন।

সোমবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার সঙ্গে সাক্ষাৎ করে এ আবেদন জানান প্রাক্তন এ সংসদ সদস্য।

সিইসির সঙ্গে সাক্ষাৎ শেষে বেরিয়ে যাওয়ার সময় জহির উদ্দিন স্বপন সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, বেশ কিছুদিন যাবত গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হারিসুর রহমান বিভিন্ন সময় তার বক্তব্যে আমার নাম উল্লেখ করে হাত-পা ভেঙে ফেলাসহ উদ্দেশ্যমূলকভাবে নানা হুমকি দিচ্ছেন। এই হুমকির কারণে আমরা প্রাণনাশের আশঙ্কা তৈরি হয়েছে। আওয়ামী লীগের ওই নেতার নেতৃত্বে লাগাতারভাবে বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠানের ওপর হামলা ও শারীরিকভাবে লাঞ্ছনা করা হচ্ছে। এ পরিস্থিতিতে আমি, আমার পরিবার ও নেতাকর্মীরা তীব্র ঝুঁকির আশঙ্কা করছি।

সিইসির কাছে লিখিত আবেদনে জহির উদ্দিন স্বপন বলেন, আরপিও অনুসারে তফসিল ঘোষণার পর একজন প্রার্থী যেসকল নিরাপত্তা সুবিধাপ্রাপ্ত হন আমাকে সেই ধরনের নিরাপত্তা সুবিধা দেয়ার জন্য র্যা ব-পুলিশসহ সংশ্লিষ্ট সকল মহলকে অতিসত্বর ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানাচ্ছি।

Leave A Reply

Your email address will not be published.