Ultimate magazine theme for WordPress.

শনিবারও খোলা থাকবে বিএসটিআই ওয়ান স্টপ সার্ভিস সেন্টার

0

ষ্টাফ রিপোর্টার/- এখন থেকে প্রতি শনিবার সরকারি ছুটির দিনেও সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) ওয়ান স্টপ সার্ভিস সেন্টার খোলা থাকবে।

আজ শনিবার প্রথম দিনের মতো বিএসটিআই ওয়ান স্টপ সার্ভিস সেন্টার খোলা রেখে সেবা প্রদান কার্যক্রম পরিচালনা করা হয়। বিএসটিআইর মহাপরিচালক এ কে এম শামসুল আরেফীন সরকারি ছুটির দিনে চালু হওয়া এ কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় বিএসটিআইর পরিচালক (প্রশাসন) মো. খলিলুর রহমানসহ সব উইংয়ের পরিচালক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২০ নভেম্বর বিএসটিআইর মহাপরিচালক এ কে এম শামসুল আরেফীন ওয়ান স্টপ সার্ভিস সেন্টারে ঝটিকা সফর করেন। সে সময় তিনি ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের প্রতিটা কাউন্টারে গিয়ে সেবাগ্রহীতাদের সেবাপ্রাপ্তিতে কোনো ধরনের হয়রানির শিকার হতে হয় কি না সে বিষয়ে জানতে চান। পাশাপাশি বিএসটিআইর সেবাকে কীভাবে আরো বেশি জনবান্ধব এবং গতিশীল করা যায় সে বিষয়ে তাদের মতামত চান। এ সময় স্টেকহোল্ডাররা ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের সেবা প্রদানের জন্য শনিবার খোলা রাখার দাবি জানান।

এর পরিপ্রেক্ষিতে মহাপরিচালকের নির্দেশে স্টেকহোল্ডারদের সেবাপ্রাপ্তির সুবিধার্থে প্রতি শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিএসটিআইর ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের সেবা প্রদান কার্যক্রম চালু থাকবে।

Leave A Reply

Your email address will not be published.