Ultimate magazine theme for WordPress.

র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নারায়ণগঞ্জের শীর্ষ সন্ত্রাসী হাসান নিহত

0

নারায়ণগঞ্জ থেকে প্রতিনিধি/- নারায়ণগঞ্জ শহরের শহীদ নগর এলাকায় র্যা বের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রবিউল হাসান নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে চার রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল ও ২৫শ’ ইয়াবা উদ্ধার করা হয়।

রোববার ভোররাত ৪টার দিকে শহীদনগর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত রবিউল হাসানের বিরুদ্ধে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা, মাদকসহ ২০টি মামলা রয়েছে। তিনি দেওভোগ এলাকার মৃত ইয়াছিন মিয়ার ছেলে।

র্যা ব-১১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন জানান, ভোর ৪টার দিকে শহরের শহীদনগর এলাকায় সন্ত্রাসী রবিউল হাসানকে গ্রেপ্তারে তার ভাড়া বাড়িতে র্যা ব-১১ এর একটি দল অভিযানে যায় এবং বাড়িটি চারদিক থেকে ঘিরে ফেলে। দরজা নক করলে তিনি ফুটো দিয়ে দেখে র্যা বকে লক্ষ্য করে গুলি ছুঁড়েন। র্যা বও পাল্টা গুলি ছোঁড়ে। এ সময় হাসান রান্নাঘরের কার্নিশের স্থানে জায়গা দিয়ে গুলি ছুঁড়ে। র্যা ব গুলি করতে করতে দরজা ভেঙে ভেতরে ঢুকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। আহত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

হাসানের বিরুদ্ধে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানায় তিনটি হত্যা ও মাদকের ২০টি মামলা রয়েছে। এ ঘটনায় র্যা বের আলামিন ও আলম নামের দুই সদস্য আহত হন। এর আগেও হাসানকে গ্রেপ্তার করতে গেলে তিনি র্যা বের ওপর গুলি করে পালিয়ে গিয়েছিলেন।

Leave A Reply

Your email address will not be published.