Ultimate magazine theme for WordPress.

‘এরশাদ বর্তমানে বাসাতেই আছেন,তিনি নির্বাচনে অংশ নেবেন’

0

ষ্টাফ রিপোর্টার/- জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেছেন, হুসেইন মুহম্মদ এরশাদ বর্তমানে বাসাতেই আছেন। তিনি নির্বাচনে অংশ নেবেন।

শনিবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার সঙ্গে সাক্ষাৎ করেন জাতীয় পার্টির মহাসচিব। এ সময় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৬ আসনের সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ উপস্থিত ছিলেন।

গত ২৭ নভেম্বর রক্তে হিমোগ্লোবিন কমে যাওয়ায় হুসেইন মুহম্মদ এরশাদকে সম্মিলিত সামরিক হাসপাতলে (সিএমএইচ) ভর্তি করা হয়। জাতীয় পার্টির পক্ষ থেকে জানানো হয়, ২ ডিসেম্বর হুসেইন মুহম্মদ এরশাদকে সিঙ্গাপুরে নেওয়া হবে। এমন খবর প্রচারিত হলে সংসদ নির্বাচনকে সামনে রেখে আবারও এরশাদ নাটক করছেন কি না- তা টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়। এর পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গণমাধ্যমকে বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের ৯০/৯২ বছর বয়স হয়েছে। রাজনৈতিকভাবে নয়, সত্যিকার অর্থেই তিনি অসুস্থ। এ নিয়ে ট্রল (হাসাহাসি) করার কিছু নেই।

এসব বিষয়ে জানতে চাইলে জাতীয় পার্টির মহাসচিব সাংবাদিকের বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের মনোনয়ন জমা দিয়েছি। তার নির্বাচন আমরাই করছি। পাঁচদিন আগে আমি বলেছিলাম যে, তিনি ফিরে আসবেন। তিনি এখন বাসাতেই আছেন। আপনারা খোঁজ নিয়ে দেখুন।

রুহুল আমিন হাওলাদার বলেন, ‘আমি আশা করি, যত কথা পত্রিকার পাতায় আসুক, সত্যতা কেউ খুঁজে পাবে না। এগুলো বিভ্রান্তিকর। জনগণ আমাদের সাথে আছে। মানুষ আমাদের ওপর আস্থা রাখে। আমরা যে ৪৫ বছর ধরে রাজনীতি করছি, এটাকে ধুলায় মিশিয়ে দেওয়ার জন্য তারা যড়যন্ত্র করছে। তবে আমরা যেহেতু রাজনীতি করি, মানুষের মাঝেই থাকব, সমাজসেবায় নিজেকে নিয়োজিত রাখব। এই যে কথাগুলো আসছে, মানুষ এগুলো সময়ের ব্যবধানে বুঝতে পারবে। কিছু কিছু লোক না পাওয়ার বেদনা থেকে এগুলো করছেন। যারা এগুলো করছেন তারাও একসময় অনুতপ্ত হবেন।

তিনি বলেন, তিন যেহেতু প্রার্থী হয়েছেন, এ মুহূর্তে তিনি বাসায় আছেন। আমরা সকলে মিলে তার নির্বাচন করছি। তার মনোনয়নপত্র জমা হয়েছে। আমরা কাজ করছি। সমস্ত এলাকায় অফিস নেওয়া হয়েছে। নির্বাচনের প্রস্তুতি চলছে। এখানে সন্দেহের কোনো অবকাশ নেই। মাননীয় চেয়ারম্যান নির্বাচন পরিচালনা করছেন। আপনাদের নিশ্চয় মনে পড়বে, ৫/৬দিন আগে আমি নিজেই বলেছিলাম, স্যার দুই-একদিন পরে ফিরে আসবেন। এখন এসেছেন, খবর নিয়ে দেখুন।

মনোনয়ন বাণিজ্য নিয়ে প্রার্থীদের অভিযোগ ও জাতীয় পার্টির কার্যালয়ে হামলার বিষয়ে তিনি বলেন, অনেকের হতাশা থেকে এই অভিযোগ তুলতে পারেন। গণমাধ্যমে যে খবর এসেছে তার সত্যতা খুঁজে পাওয়া যাবে না। মনোনয়ন বাণিজ্যের অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

Leave A Reply

Your email address will not be published.