Ultimate magazine theme for WordPress.

আত্মঘাতী গোলের পর ভাসকেজ জেতালেন রিয়ালকে

0

ক্রীড়া ডেস্ক /- স্প্যানিশ লা লিগার ম্যাচে শনিবার রাতে ভ্যালেন্সিয়ার মাঠে খেলতে যায় রিয়াল মাদ্রিদ। এই ম্যাচটি রিয়ালের জন্য পরীক্ষার ছিল। সেই পরীক্ষায় অবশ্য উতরে গেছে রিয়াল। ভ্যালেন্সিয়ার ড্যানিয়েল ওয়াস ম্যাচের শুরুতেই আত্মঘাতী গোল করে রিয়ালকে এগিয়ে দেন। আর শেষ দিকে রিয়াল মাদ্রিদের স্প্যানিশ ফুটবলার লুকাস ভাসকেজ গোল করে জয় নিশ্চিত করেন।

অবশ্য এমন জয় মন ভরাতে পারেনি রিয়াল সমর্থকদের। তবে পূর্ণ তিন পয়েন্ট পাওয়ায় পয়েন্ট টেবিলে একধাপ উন্নতি হয়েছে সান্তিয়াগো সোলারির শিষ্যদের। ১৪ ম্যাচ থেকে ২৩ পয়েন্ট নিয়ে তারা অবস্থান নিয়েছে পঞ্চম স্থানে। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা সেভিয়ার সঙ্গে রিয়ালের পার্থক্য দাঁড়িয়েছে ৩ পয়েন্টে।

গেল সপ্তাহে এইবারের কাছে ৩-০ গোলে হার মানে রিয়াল। তাই ভ্যালেন্সিয়া স্বপ্ন দেখেছিল ঘরের মাঠে রিয়ালের কাছ থেকে পয়েন্ট ছিনিয়ে নেওয়ার। কিন্তু ম্যাচের ৮ মিনিটেই সেই স্বপ্নে সজোরে ধাক্কা খায় ভ্যালেন্সিয়া। এ সময় দানি কারবাহালের ক্রস ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন ড্যানিয়েল ওয়াস। তার আত্মঘাতি গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল। বিরতির পর ম্যাচের ৮৩ মিনিটে পাল্টা আক্রমণ থেকে গোল করেন ভাসকেজ। তাকে গোলে সহায়তা করেন কারবাহাল। তাতে ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে লস ব্লাঙ্কোসরা।

ম্যাচ শেষে কারবাহাল বলেন, ‘পর পর দুটি বড় ম্যাচ খেলে আমরা কিছুটা ক্লান্ত। তবে জিততে পারায় খুশি। প্রথমার্ধে আমরা খুব ভালো খেলেছি। দ্বিতীয়ার্ধে ভ্যালেন্সিয়াও বেশ ভালো খেলেছে। কয়েকটা সুযোগ তৈরি করেছিল। তবে তারা স্পেস রেখে খেলেছে এবং আমরা সেই সুযোগ কাজে লাগিয়ে জয় নিয়েই মাঠ ছেড়েছি।’

আগামী ৬ ডিসেম্বর রাতে স্প্যানিশ কোপা ডেল রের ম্যাচে মেলিলার মুখোমুখি হবে রিয়াল।

Leave A Reply

Your email address will not be published.