Ultimate magazine theme for WordPress.

যুক্তরাষ্ট্রে বাড়িতে অগ্নিকান্ডে  ৪ শিশুসহ ৬ জনের মৃত্যু

0

আন্তর্জাতিক ডেস্ক /- যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা রাজ্যের একটি বাড়িতে অগ্নিকান্ডে  চার শিশুসহ ছয়জনের মৃত্যু হয়েছে।

রাজ্য পুলিশ স্থানীয় সময় বুধবার সকালে ধ্বংসস্তুপ থেকে ছয়জনের মরদেহ উদ্ধার করেছে। এদের মধ্যে ২৫ বছরের এক মা, তার তিন এবং এক বছর বয়সী দুই মেয়ে এবং তিন মাস বয়সী এক ছেলে রয়েছে।

এছাড়া ৪২ বছরের এক বাবা ও তার ১০ বছরের এক মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। ওই ব্যক্তির স্ত্রী এবং তার ছেলেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

তাদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের পরিচয় কিংবা নিহত সদস্যদের দুই পরিবারের মধ্যে কি সম্পর্ক তা জানাতে পারেনি পুলিশ।

এবিসি নিউজ জানিয়েছে, ইন্ডিয়ানার রাজধানী ইন্ডিয়ানাপোলিস থেকে প্রায় ১১৫ কিলোমিটার (৭০ মাইল) উত্তরে কাস কাউন্টির প্রত্যন্ত লগানস্পোর্টের কাছে একটি বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।রাজ্য পুলিশের সার্জেন্ট টনি সলোকাম সাংবাদিকদের জানান, দুই তলা ওই কাঠের বাড়িতে আগুন লাগার কয়েক মিনিট পরেই কাস কাউন্টি শেরিফের কর্মকর্তারা সেখানে পৌঁছান। তারা বাড়িটিতে ঢোকার চেষ্টা করেন। কিন্তু আগুন এবং প্রচণ্ড তাপের কারণে ভেতরে ঢোকা সম্ভব হয়নি।

প্রতিবেশিদের বরাত দিয়ে কাউন্টির শেরিফ র‌্যান্ডি প্রিওর জানান, রাত প্রায় দুইটার দিকে ওই বাড়িটিতে আগুন লাগে। কিন্তু কিভাবে এই লেগেছে তা জানাতে পারেননি তারা। দমকল কর্মীরা পৌঁছানোর আগেই পুরো বাড়িতে ধোঁয়া ছড়িয়ে পড়ে।

আগুন ছড়িয়ে পড়ার পরে দুইতলা ভবনের ছাদধসে পড়ে। দমকল কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার পর বাড়িটির ভিন্ন ভিন্ন অংশ থেকে ছয়জনের মৃতদেহ উদ্ধার করা হয়। এছাড়া বয়স্ক দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে বলে সার্জেন্ট সালোকাম জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.