Ultimate magazine theme for WordPress.

মেয়র মোহাম্মদ হানিফের দ্বাদশ মৃত্যুবার্ষিকী পালিত

0

ষ্টাফ রিপোর্টার/- মিলাদ, দোয়া মাহফিল, স্মরণসভার মধ্য দিয়ে মেয়র মোহাম্মদ হানিফের দ্বাদশ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার রাজধানীর অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফের মৃত্যুবাষির্কী উপলক্ষে আজিমপুর মেয়র মসজিদে দোয়া মাহফিল এবং নগর ভবনে স্মরণসভা অনুষ্ঠিত হয়।

আজিমপুর কবরস্থানে এসব অনুষ্ঠানে মেয়র সাঈদ খোকন, সাবের হোসেন চৌধুরী, হাজী সেলিম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ওয়ার্ড কাউন্সিলর, ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের বিপুলসংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফের একমাত্র ছেলে ঢাকা দক্ষিণ সিটি  মেয়র মোহাম্মদ সাঈদ খোকন তার বাবার রুহের মাগফিরাত কামনায় দেশবাসীর কাছে দোয়া চান।

একইসাথে বুধবার থেকে দুই সপ্তাহব্যাপী বিনামূল্যে ওষুধসহ চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

মেয়র হানিফ স্মরণসভায় বক্তারা তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক নিয়ে বিস্তারিত আলোকপাত করেন। বক্তারা বলেন, তার মত বহুগুণে গুনান্বীত রাজনীতিক বিরল। তার এসব অনুকরণীয় অবদান সবাই চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।

এদিকে, দিনটি স্মরণে আওয়ামী লীগ, এর অঙ্গ ও সহযোগী সংগঠন, মেয়র মোহাম্মদ হানিফ স্মৃতি সংসদ, মেয়র হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের পক্ষ থেকে মরহুমের কবর জিয়ারত, শ্রদ্ধা নিবেদন, স্মরণসভা, আলোকচিত্র প্রদর্শনী, ক্রোড়পত্র প্রকাশসহ নানা কার্যক্রম পালন করে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.