Ultimate magazine theme for WordPress.

বাজারে ব্রাদারের নতুন কালার লেজার প্রিন্টার

0

তথ্য-প্রযুক্তি ডেস্ক /- গ্লোবাল ব্র্যান্ড বাজারে এনেছে ব্রাদারের নতুন কালার লেজার প্রিন্টার এইচএল-এল৩২৭০সিডিডাব্লিউ। এটি একটি কালার ওয়্যারলেস এলইডি প্রিন্টার যার স্পিড ২৪ পেজ।

ডুপ্লেক্স প্রিন্টিংয়ের এই প্রিন্টারটিতে রয়েছে ২৫৬এমবি র‌্যাম এবং ২৫০ সিটের ট্রে। আরো রয়েছে ইথারনেট নেটওয়ার্ক সুবিধা। ২৪০০ডিপিআই সমৃদ্ধ এই প্রিন্টারটি এলইডি টেকনোলজিতে তৈরি যার ফলে প্রিন্ট করার সময় কোনো শব্দদূষণ হয় না। দ্রুত গতির প্রিন্টার হওয়ায় এটি সময় সাশ্রয়ী।

এছাড়াও প্রিন্টারটি থেকে মোবইল ফোনের মাধ্যমেও প্রিন্ট করা যায় এবং রয়েছে এনএফসি সুবিধাও। প্রিন্ট করার সময় এতে অটোমেটিক তারিখ ও সময় দেয়া যায় এবং ব্যবহারকারীর নামও লেখা যায়। প্রিন্টারটির মাধ্যমে বুকলেট-ও প্রিন্ট করা যায়।

ব্রাদার এইচএল-এল৩২৭০সিডিডাব্লিউ প্রিন্টারটিতে সর্বোচ্চ ৬০-১৬৩ জিএসএম মোটা কাগজ প্রিন্ট করা যায়। এতে রয়েছে আইপি ফিল্টারের সুবিধাও, যার ফলে আনঅথোরাইজড কেউ প্রিন্ট করতে পারবে না। এবং ই-মেইল নোটিফিকেশনের মাধ্যমে প্রিন্টারটি ব্যবহারকারীকে সতর্ক করে দিবে। এছাড়াও কন্ট্রোল প্যানেলের মাধ্যমে প্রিন্টারটি লক করা যায় যেন অন্য কেউ এটি ব্যবহার করতে না পারে। পাসওয়ার্ড লক সিস্টেম থাকার বেশ নিরাপদ।

মাত্র ২০,৫০০ টাকা মূল্যের ব্রাদারের নতুন এই প্রিন্টারটি পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ডের যেকোনো শাখায় অথবা অনুমোদিত ডিলার হাউজে। আরো জানতে ভিজিট : https://globalbrand.com.bd

Leave A Reply

Your email address will not be published.