Ultimate magazine theme for WordPress.

গোপালগঞ্জের ৩টি আসনে ১৯ জনের মনোনয়নপত্র জমা

0

গোপালগঞ্জ থেকে প্রতিনিধি /- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জের ৩টি আসনে মোট ১৯ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। গোপালগঞ্জ-১ আসনে ৭, গোপালগঞ্জ-২ আসনে ৫ ও গোপালগঞ্জ-৩ আসনে ৭ জন।

এরমধ্যে আওয়ামী লীগের ৩জন, বিএনপির ৬জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ৩জন, স্বতন্ত্র প্রার্থী ৩জন, জাতীয় পার্টির ২জন, এলডিপি ও বাসদ থেকে ১জন করে প্রার্থী রয়েছেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মনোনয়নপত্র জমা দানের শেষ দিন বুধবার পর্যন্ত জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার এবং সহকারী রিটার্নিং অফিসারের কাছে এসব মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা।

গোপালগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে: কর্নেল (অব:) ফারুক খান, বিএনপির সেলিমুজ্জামান সেলিম ও এফ.ই শরফুজ্জামান জাহাঙ্গীর, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো: মিজানুর রহমান, বাসদের ইছাহাক মোল্যা, এলডিপির মো: সালাউদ্দিন এবং স্বতন্ত্র প্রার্থী শামছুল আলম খান।

গোপালগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, বিএনপির সিরাজুল ইসলাম সিরাজ ও ডা: কে.এম বাবর, ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা তছলিম সরদার এবং জাতীয় পার্টির কাজী শাহীন।

গোপালগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিএনপির এস.এম জিলানী ও আফজাল হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ইঞ্জিনিয়ার মোঃ মারুফ শেখ, জাতীয় পার্টির এ জেড অপু শেখ, এবং স্বতন্ত্র মো: এনামুল হক ও মোঃ উজির আলি ফকির।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.