Ultimate magazine theme for WordPress.

মধুপুরে গারো শিশু পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

0

টাঙ্গাইল থেকে প্রতিনিধি/- টাঙ্গাইলের মধুপুরে প্রাথমিক সমাপনীর এক গারো পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মধুপুর উপজেলার বনাঞ্চলের অরণখোলা ইউনিয়নের গাছাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য প্রাক্তন মন্ত্রী ড. আবদুর রাজ্জাক এমপির নির্দেশে মধুপুর থানায় মামলা হয়েছে।

অভিযুক্ত ধর্ষণকারী প্রতিবেশীর নাম আল আমিন (১৪)। সে ওই গ্রামের হানিফ ওরফে হানির ছেলে।

নির্যাতিতা শিশুটির পারিবারিক সূত্র জানায়, সোমবার শিশুটি প্রাথমিক শিক্ষা সমাপনীর শেষ বিষয় ধর্ম ও নৈতিক শিক্ষা পরীক্ষা দিয়ে বাড়ি ফিরে বিকেলে বাড়ির পাশে সাথীদের সাথে খেলছিল। এ সময় অভিযুক্ত কিশোর আল আমিন প্রলোভন দেখিয়ে শিশুটিকে অজানা স্থানে নিয়ে যায়। সেখানে রাতভর ধর্ষণ করে আল আমিন। পরে মঙ্গলবার সকালে তাকে ছেড়ে দিলে শিশুটি বাড়িতে ফিরে তার মায়ের কাছে সব খুলে বলে। পরে মেয়েটিকে হাসপাতালে নিয়ে যায় পরিবার।

এদিকে, বিষয়টি জানাজানির পর পুলিশ মামলা নিতে চাইলে নির্যাতিতার পরিবার অজানা কারণে মামলা করতে বিলম্ব করছিল। পরে সন্ধ্যায় স্থানীয় সংসদ সদস্য আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আবদুর রাজ্জাক মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে গেলে ওই পরিবারের সদস্য ও গারো নেতৃবৃন্দের সাথে কাকতালীয়ভাবে দেখা হয়ে যায়। এ সময় ন্যক্কারজনক ঘটনাটি জেনে তিনি পুলিশকে দ্রুত মামলা নেওয়ার নির্দেশ দেন। পুলিশ ধর্ষিতা শিশুটির মাকে বাদি করে মামলা করে ধর্ষককে আটক করতে অভিযান চালাচ্ছে।

এ ব্যাপারে মধুপুর থানার ওসি সফিকুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে। ধর্ষিতা শিক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষার জন্য বুধবার ২৫০ শয্যাবিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।’

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.