Ultimate magazine theme for WordPress.

চট্টগ্রামে ১৩ আসনে একাধিক বিকল্প রেখে প্রার্থী মনোনয়ন

0

চট্টগ্রাম থেকে প্রতিনিধি/- আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্ধিতার লক্ষ্যে চট্টগ্রামের ১৬টি সংসদীয় আসনের মধ্যে ১৩টি আসনে একাধিক বিকল্প প্রার্থী রেখে প্রার্থী মনোনয়ন দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

মঙ্গলবার চট্টগ্রামের মনোনীত প্রার্থীরা মনোনয়নের চিঠি পেয়েছেন। এদের মধ্যে চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া) আসনে সর্বোচ্চ তিনজনকে মনোনয়ন দিয়েছে দলটি।

চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে বিএনপির মনোনয়ন পেয়েছেন মো. নুরুল আমীন, চট্টগ্রাম-৩ আসনে মনোনয়ন পেয়েছেন নুরুল মোস্তফা খোকন, চট্টগ্রাম-৪ (সীতাকুন্ড) আসনে মনোনয়ন পেয়েছেন আসলাম চৌধুরী, চট্টগ্রাম-৫ (হাটহাজারী) আসনে মনোনয়ন পেয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতা মীর মো. নাছির উদ্দিন।

চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া) আসনে মনোনয়ন দেয়া হয়েছে শওকত আলী নুরকে। এছাড়া এই আসনে আরো দুজনকে বিকল্প প্রার্থী রাখা হয়েছে। তারা হলেন- বিএনপির সাবেক উপজেলা চেয়ারম্যান আবু আহাম্মেদ হাসনাত এবং অধ্যাপক কুতুব উদ্দিন বাহার।চট্টগ্রাম-৮ আসনে এম মোরশেদ খানকে মনোনয়ন দেয়া হয়েছে। একই আসনে বিকল্প রাখা হয়েছে আবু সুফিয়ানকে। চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) আসনে মনোনয়ন দেয়া হয়েছে ডা. শাহাদাত হোসেনকে। বিকল্প প্রার্থী সাইফুল আলম।

চট্টগ্রাম-১০ আসনে মনোনয়ন দেয়া হয়েছে বিএনপির কেন্দ্রীয় নেতা আবদুল্লাহ আল নোমানকে। চট্টগ্রাম-১১ আসনে মনোনয়ন পেয়েছেন আমীর খসরু মাহমুদ চৌধুরী, চট্টগ্রাম-১২ আসনে এনামুল হক এবং শাহজাহান জুয়েল, চট্টগ্রাম-১৩ আসনে মনোনয়ন পেয়েছেন মোস্তাফিজুর রহমান ও চট্টগ্রাম-১৬ আসনে মনোনয়ন পেয়েছেন জাফরুল ইসলাম চৌধুরী।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.