Ultimate magazine theme for WordPress.

খুলনায় পাঁচ প্রার্থীর মনোনয়নপত্র জমা

0

খুলনা থেকে প্রতিনিধি/- আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে খুলনায় আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের পাঁচ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার দুপুরে খুলনা জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে এ মনোনয়নপত্র জমা দেয়া হয়। খুলনা জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হেলাল হোসেন তাদের মনোনয়নপত্র গ্রহণ করেন।

প্রথমে খুলনা-২ (সদর-সোনাডাঙ্গা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সালাহউদ্দিন জুয়েল ও খুলনা-৪ (রূপসা-দিঘলিয়া-তেরখাদা) আসনে জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার ও শিল্পপতি আব্দুস সালাম মুর্শেদী এমপি মনোনয়নপত্র জমা দেন।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, তেরখাদা উপজেলা চেয়ারম্যান শরফুদ্দীন বিশ্বাস বাচ্চু, খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী আমিনুল হক, খুলনা-৪ আসনের সাবেক সংসদ সদস্য মোল্লা জালাল উদ্দীন প্রমুখ।

এছাড়া খুলনা-২ আসনে জাকের পার্টি মনোনীত প্রার্থী এম ইদ্রিস আলী খান বিল্টু মনোনয়নপত্র জমা দেন। অপরদিকে, জাতীয় ঐক্যফ্রন্ট (জেএসডি) থেকে খুলনা-৩ (খালিশপুর-দৌলতপুর) আসন থেকে অ্যাডভোকেট আ ফ ম মহসিন ও খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনে মো. আইয়ুব আলী কাজী মনোনয়নপত্র জমা দেন।

Leave A Reply

Your email address will not be published.