Ultimate magazine theme for WordPress.

একক নাটক ‘দূরত্বের নাম অভিমান’ এ সাবিলা

0

বিনোদন ডেস্ক /- ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। অনেক জনপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন তরুণ প্রজন্মের প্রিয় এ অভিনেত্রী। বর্তমানে ছোট পর্দার কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। তারই ধারাবাহিকতায় ‘দূরত্বের নাম অভিমান’ নামে একক নাটকে অভিনয় করলেন তিনি। শফিকুর রহমান শান্তনু রচিত নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা।

নাটকটির গল্প প্রসঙ্গে পরিচালক জানান, একটি কসমেটিকের দোকান থেকে অনেকগুলো লিপস্টিক চুরি করে রিংকি। কিন্তু বিষয়টি দোকানের সিসি ক্যামেরায় ধরা পড়ে। দাম দিতে না পারায় শেষ পর্যন্ত তাকে থানায় যেতে হয়। পরবর্তীতে রিংকির প্রেমিক অভিক তাকে থানা থেকে ছাড়িয়ে নেয়। রিংকি প্রায়ই এমন কাণ্ড ঘটিয়ে থাকে। বলা যায় রিংকি ক্লিপটোম্যানিয়ায় (চুরি রোগ) আক্রান্ত। এক পর্যায়ে বিরক্ত হয়ে অভিক সম্পর্কে ছেদ ঘটায় এবং রিংকিকে পরামর্শ দেয়, সে যেন মানসিক কোনো চিকিৎসককে দেখায়।

অন্যদিকে অভিকের পরিবার নেহা নামে এক ডাক্তার মেয়ের সঙ্গে তার বিয়ে ঠিক করে। ঘটনাক্রমে রিংকি চিকিৎসার জন্য নেহার চেম্বারে উপস্থিত হয়। সময়ের সঙ্গে নেহা-রিংকির মধ্যে বেশ ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। আর এ বিষয়টি টের পায় অভিক। তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।

এতে রিংকি চরিত্র রূপায়ন করেছেন সাবিলা নূর। এছাড়াও অভিনয় করেছেন ড.ইনামুল হক, মনোজ প্রামাণিক, রিমি করিম, কিনা রহমান, মিলি মুন্সী, আসিফ নজরুল, বৈশাখী গৌরী, মোহনা প্রমুখ। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল গাজী টিভিতে নাটকটি প্রচারিত হবে।

Leave A Reply

Your email address will not be published.