Ultimate magazine theme for WordPress.

মহাজোটে থেকে নির্বাচন করবে এরশাদের জাতীয় পার্টি

0

ষ্টাফ রিপোর্টার/- মহাজোটে থেকে নির্বাচন করবে প্রাক্তন রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের জাতীয় পার্টি।

সোমবার বিকেলে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে সাংবাদিকদের এ কথা জানান পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার।

তিনি বলেন, জাতীয় পার্টি মহাজোটে আসন্ন জাতীয় নির্বাচনে অংশ নেবে। আলোচনার মাধ্যমে মহাজোটের রূপরেখা চূড়ান্ত করা হয়েছে। মহাজোটে কোনো মতপার্থক্য নেই।

রুহুল আমিন হাওলাদার বলেন, মহাজোটের সাথে আলাপ-আলোচনা করে প্রায় ২০০ আসনে আমাদের দলীয় প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করবেন। সেখান থেকে বাছাই শেষে মহাজোটের হয়ে কে কে নির্বাচন করবেন তার চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।

‘নির্বাচনে বেশকিছু আসনে আমাদের সঙ্গে মহাজোট কিংবা অন্য দলগুলোর ওপেন প্রতিদ্বন্দ্বিতা হবে। এসব আসনে জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে জিতে আসতে হবে। আশা করছি, দেশের মানুষ এরশাদের লাঙলকে ভোট দিয়ে জয়যুক্ত করবে,’ বলেন জাপার মহাসচিব।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, ফখরুল ইমাম এমপি, সাইদুর রহমান টেপা, এস এম ফয়সল চিশতী, নাসরিন জাহান রতনা এমপি, লিয়াকত হোসেন খোকা এমপি, নুরুল ইসলাম ওমর এমপি, অবসরপ্রাপ্ত মেজর খালেদ আখতার, এম এ কাশেম, অধ্যাপক দেলোয়ার হোসেন, শফিকুল ইসলাম সেন্টু, জহিরুল ইসলাম জহির, সরদার শাহজাহান, নুরুল ইসলাম নুরু, সুলতান মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.