Ultimate magazine theme for WordPress.

প্রিয়াঙ্কার বিয়েতে উপস্থিত থাকবেন রণবীর-দীপিকা

0

বিনোদন ডেস্ক /- বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউড সিনেমাতেও নাম লেখিয়েছেন তারা। তাই তাদের মধ্যে প্রতিযোগিতার বিষয়টি অনেকদিন ধরেই বলিপাড়ায় চর্চা হয়ে আসছে। যদিও এ দুই অভিনেত্রী সবসময়ই বলে আসছেন তারা খুব ভালো বন্ধু।

আগামী ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবন প্যালেসে হবে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের আনুষ্ঠানিকতা। অন্যদিকে ১ ডিসেম্বর মুম্বাইয়ে একটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছেন রণবীর-দীপিকা। এতে উপস্থিত থাকবেন বলিউড তারকা অভিনয়শিল্পীরা। তবে এর পরও প্রিয়াঙ্কার বিয়েতে উপস্থিত থাকবেন রণবীর-দীপিকা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, রণবীর-দীপিকাকে বিয়ের আমন্ত্রণপত্র পাঠিয়েছেন প্রিয়াঙ্কা। এ নব দম্পতি সেটি গ্রহণও করেছেন। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘গুন্ডে সিনেমার পর থেকেই রণবীর ও প্রিয়াঙ্কা বেশ ভালো বন্ধু। এছাড়া দীপিকা ও প্রিয়াঙ্কা বহুল আলোচিত বাজিরাও মাস্তানিসিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। তাই তাদের বন্ধনটাও অনেক গভীর।’

রণবীর-দীপিকা ছাড়াও প্রিয়াঙ্কার অতিথির তালিকায় রয়েছেন, সঞ্জয় লীলা বানসালি, করন জোহর, রানী মুখার্জি ও তার স্বামী আদিত্য চোপড়াসহ অনেকে। তবে অক্ষয় কুমার, আমির, সালমান ও শাহরুখ খান বিয়েতে হাজির হবেন না বলেও জানা গেছে।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, পরিণীতি চোপড়াসহ বলিউডের প্রথম সারির তারকা, হৃতিক রোশান, রাকেশ রোশান এবং নিকের পরিবার ও বন্ধুরা বিয়েতে হাজির হবেন। সালমানের সঙ্গে ভারতসিনেমাটি নিয়ে মনোমালিন্য হওয়ায় এ অভিনেতা বিয়েতে থাকছেন না। তবে তার বোন অর্পিতা উপস্থিত হবেন।

ভারতীয় মিডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, আগামী ২৯ নভেম্বর মেহরানগড় দুর্গে হবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার মেহেদি ও সংগীত অনুষ্ঠান। ১ ডিসেম্বর গায়েহলুদের অনুষ্ঠান এবং ২ ডিসেম্বর হিন্দু রীতিতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে হবে। ৩ ডিসেম্বর খ্রিষ্টান মতে বিয়ে করবেন এই জুটি।

Leave A Reply

Your email address will not be published.