Ultimate magazine theme for WordPress.

আগামী ৩০ ডিসেম্বর দেশে ভোট বিপ্লব ঘটবে: মওদুদ

0

নোয়াখালী থেকে প্রতিনিধি /- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর দেশে ভোট বিপ্লব ঘটবে এবং গত ১০ বছরের বর্তমান সরকারের দলীয় শাসনের অবসান ঘটবে।


সোমবার বিকেলে তার নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) এর নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ সব কথা বলেন। 

মওদুদ বলেন, ‘‘দীর্ঘ পাঁচ বছর পর আমি সুযোগ পেয়েছি। গত বছরগুলোতে বিরোধীদলীয় সকল শ্রেণির মানুষের উপর নির্মম অত্যাচার, নির্যাতন, হামলা, হাজার হাজার নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা ও পুলিশি হয়রানি চলেছে। এ সব ঘটনা সরকারের মদদে হয়েছে।’’ 

তিনি বলেন, ‘‘আমার নির্বাচনী এলাকার রাজনৈতিক চর্চা ছিল শান্তিপূর্ণ। আমরা শান্তিপূর্ণভাবে নির্বাচন করতে চাই, সুন্দর পরিবেশ চাই। এলাকার মানুষ আসন্ন নির্বাচনে ধানের শীষে ভোট দেবে। ধানের শীষের জোয়ার অব্যাহত রয়েছে। ধানের শীষ প্রতীক খালেদা জিয়ার প্রতীক।  আমাদের দাবি খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্রের মুক্তি। এবার দেশের ভোটাররা ভয়ভীতি উপেক্ষা করে ধানের শীষে ভোট দেবে।’’

এ সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজী আবদুল হাই সেলিম, সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, কবিরহাট উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক কামরুল হুদা চৌধুরী লিটন, কবিরহাট পৌর বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান মঞ্জু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবুল হাসান মো. নোমান প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.