Ultimate magazine theme for WordPress.

শুটিংয়ে ফিরলেন জনপ্রিয় মুখ চিত্রনায়িকা রত্না

0

বিনোদন প্রতিবেদক /- ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় মুখ চিত্রনায়িকা রত্না। চলচ্চিত্রাঙ্গনের বিভিন্ন অনুষ্ঠানে তার উপস্থিতি লক্ষ্য করা গেলেও দীর্ঘ দিন ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি। এবার বিরতি ভেঙে শুটিংয়ে ফিরলেন রত্না। একটি বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে শুটিং ফিরলেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে রত্না লাষ্টনিউজ২৪কে বলেন, ‘দীর্ঘ দিন পর ক্যামেরার সামনে দাঁড়ালাম। মাঝে লম্বা সময় কোনো শুটিং করা হয়নি। এখন একটি বিজ্ঞাপনচিত্রের কাজ করছি। হোতাপাড়ায় এর শুটিং চলছে। বিজ্ঞাপনটির কাজ ভালো হচ্ছে। খুব শিগগির বিভিন্ন টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে।’

তিনি আরো বলেন, ‘কয়েকটি সিনেমার কাজ বাকি আছে। সেগুলো শেষ করব। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে কয়েকটি সিনেমা। ভালো গল্পের সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেলে আবার কাজ করব।’

২০০২ সালে ‘কেন ভালোবাসলাম’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান রত্না। সেলিম আজম পরিচালিত এ সিনেমায় ফেরদৌসের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর কাজী হায়াত পরিচালিত ‘ইতিহাস’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে জনপ্রিয়তা অর্জন করেন। ক্যারিয়ারের এক যুগে রত্না অর্ধশত চলচ্চিত্রে অভিনয় করেছেন। ইতোমধ্যে তার অভিনীত ৪৮টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। এছাড়া সত্যরঞ্জন রোমানের ‘পরাণ পাখি’ ও রকিবুল আলম রকিবের ‘নষ্ট মুন্না’ নামে দুটি সিনেমা বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। ২০১৪ সালে ‘সেদিন বৃষ্টি ছিল’ সিনেমায় তাকে সর্বশেষ দেখা যায়।

অভিনয়ের পাশাপাশি তামান্না ফিল্মস নামে প্রযোজনা সংস্থাও গড়ে তুলেছেন রত্না। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। এই প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত হয় ‘সেদিন বৃষ্টি ছিল’ সিনেমাটি। এটি যৌথভাবে পরিচালনা করেন শাহিন-সুমন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.