Ultimate magazine theme for WordPress.

শীতের বাহারী ফাংশনাল পোশাক গ্রামীণ ইউনিক্লোতে

0

লাইফস্টাইল ডেস্ক /- বাংলাদেশের ঋতুচক্রের মধ্যে শীতের বৈশিষ্ট্য সম্পূর্ণ ভিন্ন। শীতের কনকনে আবহাওয়ায় মানুষের সবচেয়ে আপন বস্তুটি হচ্ছে তার শীতের পোশাক। আর তাই কুয়াশাচ্ছন্ন সকাল থেকে হিম রাত্রি পর্যন্ত পোশাকই আপনাকে একই সঙ্গে উষ্ণ, আরামদায়ক ও কার্যকরী ব্যবহার নিশ্চিত করবে।

এ সকল বৈশিষ্ট্যকে বিবেচনা করেই এশিয়ার শীর্ষস্থানীয় ব্র্যান্ড ইউনিক্লো’র বাংলাদেশি সামাজিক ব্যবসায় ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে একই সঙ্গে আরামদায়ক ও ভিন্ন ধারার কার্যকরী পোশাক, যাকে বলা যায়- ফাংশনাল পোশাক।

বিশেষভাবে তৈরি এসব পোশাকের মধ্যে ছেলেদের জন্য রয়েছে ফ্লানেল শার্ট, ২টি ভিন্ন ধরনের ফাংশনাল হুডি যেখানে নিশ্চিত করা হয়েছে ৭টিরও বেশি ফাংশন, ভি-নেক সোয়েটার, ক্রু-নেক সোয়েটার ও ভি-নেক ভেস্ট এবং মেয়েদের জন্য রয়েছে বিশেষ ধরনের ব্লেজার, ভি-নেক কার্ডিগান ও স্টোল কার্ডিগান। এসব পোশাকের মূল্য নির্ধারণ করা হয়েছে ৯৯০ থেকে ২৯৯০ টাকার মধ্যে। এছাড়াও শীত উপলক্ষ্যে গ্রামীণ ইউনিক্লোর সকল স্টোরে বিভিন্ন পোশাকে থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট ও অফার।

গ্রামীণ ইউনিক্লোর শোরুম রয়েছে বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রোশপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান-বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড ও বেইলি রোডে। আরো জানতে ভিজিট: www.grameenuniqlo.comwww.facebook.com/grameenuniqlo

Leave A Reply

Your email address will not be published.