Ultimate magazine theme for WordPress.

শীতের পোশাকে নতুনত্ব নিয়ে লা রিভ

0

লাইফস্টাইল ডেস্ক /- ভোরের শিশির, রাতের কুয়াশা জানান দিচ্ছে শীতের। সাধারণ টিউনিক কিংবা জিন্স, টি-শার্ট পরে আর চলছে না। গরম কাপড় চাই এখন! তবে খুব ভারী নয়, ব্লেজার বা হুডেড টিউনিক যথেষ্ট এই সময়ে। ধীরে ধীরে শীতের প্রকোপের সঙ্গে লাগবে ভারী জ্যাকেট, সোয়েট শার্ট ইত্যাদি। আবার ফ্যাশন ইন্ডাস্ট্রির ট্রেন্ডও বদলে যাচ্ছে বছর বছর। ফ্যাশন সচেতন নারী-পুরুষ সবার জন্য শীতের পোশাকে নতুনত্ব নিয়ে লা রিভ উন্মুক্ত করেছে ফল-উইন্টার কালেকশন-২০১৮।


লা রিভের এবারের শীতের পোশাক আয়োজনের মূল উপজীব্য
ভ্যানগার্ড। আধুনিক জীবনধারায় অনুসৃত উদ্যমী তরুণ-তরুণীদের উপাখ্যান- ভ্যানগার্ড। আন্তর্জাতিক মানের ফ্যাশন ও লাইফস্টাইল প্রতিষ্ঠান হিসাবে লা রিভ শুরু থেকেই দেশীয় ঐতিহ্যের সঙ্গে সমকালীন আন্তর্জাতিক চলের সংমিশ্রণে পোশাকে নান্দনিকতা ফুটিয়ে তোলে।

লা রিভের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিস জানান, গরম কাপড় মানেই এখন আর মোটা কাপড় বোঝায় না। তা ছাড়া তরুণেরা চান, শীতের কাপড়েও যেন ফ্যাশন সেন্স ফুটে ওঠে পুরোমাত্রায়। সামগ্রিক বিবেচনায় এবারের শীতের পোশাকে আমরাও তাই লাইট উইন্টার তথা হালকা শীতের কাপড়ে ভিন্নতা নিয়ে এসেছি। পাশাপাশি ভারী শীতের জন্যও আমরা বিশেষ পোশাক রেখেছি।

এবার শীতের পোশাক সমাহারে সম্পূর্ণ নতুন ঘরানার কিছু পোশাক নিয়ে আসা হয়েছে দেশের ফ্যাশন সচেতন নারী ও পুরুষদের জন্য। নারীদের জন্য আনকোরা টার্টান এমব্রয়ডারিড ব্লেজার, টুইড জ্যাকেট, ট্রেঞ্চ কোট ও প্লেইড হুডি টিউনিক এর পাশাপাশি পুরুষদের জন্য থাকছে পোলো নেক সোয়েটার, টার্টান শার্ট, অ্যাংকল লেংথ পেন্ট ও প্রিন্স অব ওয়ালেস ব্লেজার।

শীত সমাহারে নারীদের পোশাকসমূহের মাঝে উল্লেখযোগ্য- ব্লেজার, জ্যাকেট, হুডি টিউনিক, শ্রাগ, শাল, সালোয়ার-কামিজ ও টিউনিক। পুরুষের পোশাকের মাঝে রয়েছে ব্লেজার, সোয়েটার, সোয়েট শার্ট, জগার, ফুল স্লিভ টি-শার্ট, পোলো শার্ট, চিনো ও ডেনিম প্যান্ট।

Dress_Lereveক্লাসিক প্লেইড ও টার্টান, চেক, প্রিন্স অব ওয়ালেস, টুইড, কর্ডারি, ভেলভেট, ডেনিম, টুইল, ফ্লানেল ও স্যোয়েড ইত্যাদি ফেব্রিকসমৃদ্ধ এসব আরামদায়ক পোশাকে চিরায়ত কালো, লাল, নীল, সবুজ ও সাদার পাশাপাশি ব্যবহার করা হয়েছে অর্কিড, ফ্লাক্স, ইংকওয়েল, অ্যানটিক পিংক, রিগালিয়া ও ট্যাপেস্ট্রি ইত্যাদি রঙ। পোশাকে আভিজাত্য আনতে যোগ করা হয়েছে লেয়ারিং, কাউল নেক, বাটন প্ল্যাকেট, স্লিভ কাফ, নেক লাইন, ফ্রন্ট অ্যান্ড ব্যাক প্যাচ ইত্যাদি। আর ফ্যাশন সচেতনদের জন্য পোশাকে নজরকাড়া নকশায় ব্যবহার করা হয়েছে হাতের কাজ, কারচুপি, এমব্রয়ডারি, থ্রিডি প্রিন্ট, ফ্লোরাল মোটিফ, প্লেইড, চিক ও পলকা ডট ইত্যাদি।

শুধু নারী ও পুরুষ নয়, লা রিভে শিশুদের জন্যও রয়েছে নান্দনিক উষ্ণ পোশাক। কমলা, লাল, কালো, ধূসর, নীলসহ বিভিন্ন রঙে ছেলেশিশুদের জন্য জ্যাকেট, হুডি, ফুল স্লিভ টি-শার্ট, পোলো শার্ট এবং ডেনিম ছাড়াও মেয়েশিশুদের জন্য রয়েছে হুডি, সোয়েটশার্ট, টি-শার্ট, টিউনিক, নিট টপস, ডেনিম, চিনোস এবং লেগিংস। এছাড়াও, নবজাতকদের জন্য লা রিভ শীতের আয়োজনে থাকছে জগার্স, সোয়েটশার্ট, ফুল স্লিভ টি-শার্ট, সোয়েটার ইত্যাদি।

পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ-এর মিরপুর, মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ শোরুম সহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর ১ ও ১২ নম্বর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, খুলনা এবং সিলেটে শোরুম রয়েছে। অন্যদিকে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় আছে www.lerevecraze.com। ঘরে বসেই ওয়েবসাইটটি থেকে কেনা যাবে লা রিভের পোশাক।

Leave A Reply

Your email address will not be published.