Ultimate magazine theme for WordPress.

শীতের পোশাকের জম্পেশ কালেকশন নিয়ে টুয়েলভ

0

লাইফস্টাইল ডেস্ক /- ভোরের ঘাসের বুকে শিশিরের টলমলে উপস্থিতি আর কুয়াশার হালকা চাদর আর রাত নামলেই একটু একটু করে জেঁকে বসা ঠান্ডা এসবই বলে দিচ্ছে নামছে শীত। শহরে শীতের আগমনটা একটু দেরিতে হলেও গ্রামে এখন কিন্তু তীব্র শীত।

ফ্যাশন সচেতনদের এই শীত কিন্তু ভীষণ প্রিয়। কেননা শীত নিবারণের হাজারো পোশাকে বাজার সরগরম। জ্যাকেট, ব্লেজার, সোয়েটার, হুডিতে যেমন রয়েছে ফ্যাশন বৈচিত্র্য তেমনি রয়েছে বাহারি রঙ। শীতের পোশাকের জম্পেশ কালেকশন নিয়ে এসেছে ফ্যাশন হাউস টুয়েলভ।শীতের কালেকশন প্রসঙ্গে ফ্যাশন হাউস টুয়েলভ এর সিইও ফাহমিদ ইসলাম বলেন, শীতে আমাদের ছেলে এবং মেয়েদের বিভিন্ন ডিজাইন ও রঙের জ্যাকেটের কালেকশন রয়েছে। সেমি-ফরমাল টাইপের জ্যাকেটগুলোর দাম ৪২০০ টাকা। আর ক্যাজুয়াল স্টাইলিশ জ্যাকেটগুলো পাবেন ২২০০ থেকে ২৫০০ টাকায়। হালকা বা শীতের ভারী পোশাকের জন্য অনেকেরই পছন্দ সোয়েটার।

সোয়েটার কালেকশন প্রসঙ্গে ফাহমিদ বলেন, আমাদের এখানে বেশিরভাগ পোশাকই চলতি ট্রেন্ডের সঙ্গে আপডেট। একেবারে পাশ্চাত্যের ঢঙ্গে তৈরি। সোয়েটারগুলোর দাম ৯০০ টাকা থেকে ১৪০০ টাকা। আর স্টাইলিশ হুডিগুলো পাবেন ১৩০০ থেকে ১৫০০ টাকার মধ্যেই। এছাড়াও টুয়েলভে হালকা শীতে পরার জন্য রয়েছে বিভিন্ন ডিজাইনের ফুল স্লিভ টি-শার্ট। মেয়েদের জন্য সময় উপযোগী ডেনিম জিন্স, বটমস এবং ত্রি-পিসও পাওয়া যাচ্ছে ফ্যাশন হাউসটিতে।টুয়েলভ এর শাখা রয়েছে উত্তরার জসীমউদ্দীন রোডে, যমুনা ফিউচার পার্কে, ধানমন্ডি সাত-মসজিদ রোডে, মিরপুরের চিড়িয়াখানা রোডে এবং বনশ্রীতে। এ শীতে ফ্যাশনেবল পোশাক কিনতে আপনার প্রথম পছন্দ হতে পারে ফ্যাশন হাউস টুয়েলভ।

Leave A Reply

Your email address will not be published.