‘প্রশাসনিক ব্যবস্থা ভেঙে ফেলতে চায় বিএনপি’

0

নিজস্ব প্রতিবেদক /- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনকে সামনে রেখে বিএনপি দেশের প্রশাসনিক ব্যবস্থা ভেঙে ফেলতে চায়। এজন্যই দলটির নেতারা পুলিশ ও সিভিল প্রশাসনের মেধাবী অফিসারদের নামে নানা আজগুবি বানোয়াট কথা প্রচার করছে।

শনিবার সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘পুলিশ প্রশাসনের কর্মকর্তারা কমিটমেন্ট নিয়ে শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশের জন্য কাজ করে যাচ্ছে। অথচ বিএনপি জনগণের কাছে পাত্তা না পেয়ে পুলিশ প্রশাসনের বিভিন্ন ব্রিলিয়ান্ট কর্মকর্তাদের নামে অপপ্রচার করে আজগুবি বানোয়াট কথা প্রচার করছে।’

রোববার থেকে মনোনীত ব্যক্তিদের নাম প্রকাশ করা হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, কাল কিংবা পরশু থেকে যাদের মনোনয়ন দেওয়া হবে তাদের নাম প্রকাশ করা হবে। এর আগে যারা আনন্দ মিছিল করছে সে বিষয়ে আমরা কেন্দ্র থেকে কিছু জানাইনি। হয়তো তারা মনে করছে যে তারা মনোনীত হতে পারে। তাই মিষ্টি খাওয়াচ্ছে, আনন্দ মিছিল করছে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, একেএম এনামুল হক শামীম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, উপদপ্তর ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.