Ultimate magazine theme for WordPress.

১০ হাজার প্রেক্ষাগৃহে একসাথে মুক্তি পাচ্ছে ‘রোবট-টু’?

0

বিনোদন ডেস্ক /- বহুল প্রতীক্ষিত সিনেমা টু পয়েন্ট জিরো বা রোবট-টু। শুরু থেকেই আলোচনায় রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত সিনেমাটি। দর্শকরাও এর মুক্তির প্রতীক্ষায় অধীর আগ্রহে অপেক্ষা করছেন।


আগামী ২৯ নভেম্বর ভারত ও বিশ্বের কয়েকটি দেশে মুক্তি পাচ্ছে টু পয়েন্ট জিরো। মুক্তির পর সিনেমাটি অতীতের অনেক রেকর্ডই ভাঙবে বলে ধারণা করছেন বক্স অফিস বিশ্লেষকরা। যদিও এরই মধ্যে রেকর্ড গড়েছে সিনেমাটি। আগাম টিকিট বিক্রিতে রেকর্ডের পর সবচেয়ে বেশি প্রেক্ষাগৃহে মুক্তির রেকর্ড গড়তে চলেছে এটি।

ভারত ও ভারতের বাইরে ১০ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে টু পয়েন্ট জিরো। শুধু ভারতে সাড়ে সাত হাজার ও ভারতের বাইরে আড়াই হাজার পর্দায় মুক্তি পাবে সিনেমাটি। যা একটি রেকর্ড। দক্ষিণী সিনেমার বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ তথ্য জানিয়েছেন। যদিও তিনি জানিয়েছেন, সঠিক সংখ্যার জন্য আগামী বুধবার পর্যন্ত অপেক্ষা করতে হবে।

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের সাড়া জাগানো অ্যাকশন সিনেমা রোবট। তামিল সংস্করণে সিনেমাটির নাম ছিল এন্থিরাম। এ সিনেমার সিক্যুয়েল টু পয়েন্ট জিরো। এখন পর্যন্ত ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমার তকমা পেয়েছে সিনেমাটি। টু পয়েন্ট জিরো সিনেমায় কাজ করেছেন তিন হাজার টেকনিশিয়ান। এটি প্রথম ভারতীয় সিনেমা যার পুরোটাই থ্রিডি-তে শুটিং করা হয়েছে।

টু পয়েন্ট জিরো সিনেমাটি পরিচালনা করেছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক শংকর। রজনীকান্ত, অক্ষয় কুমার ছাড়াও এতে অভিনয় করেছেন- অ্যামি জ্যাকসন, আদিল হুসাইন, সুধাংশু পাণ্ডে প্রমুখ। তামিল, তেলেগু, হিন্দি, ইংরেজি, জাপানিজ এবং চাইনিজসহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন এ. আর. রহমান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.