Ultimate magazine theme for WordPress.

বৃষ্টিতে পরিত্যক্ত অস্ট্রেলিয়া-ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টি

0

ক্রীড়া ডেস্ক /- তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি ৪ রানে জিতেছে অস্ট্রেলিয়া। দ্বিতীয়টিতে আজ মেলবোর্নে মুখোমুখি হয়েছিল দল দুটি। কিন্তু বৃষ্টির কারণে পরিত্যক্ত হয় ম্যাচটি। এই ম্যাচ পরিত্যক্ত হওয়ায় সিরিজে ১-০ ব্যবধানেই এগিয়ে থাকল অজিরা।

শুক্রবার মেলবোর্নে টস হেরে ব্যাট করতে নামে অস্ট্রেলিয়া। ভারতের পেসারদের তোপের মুখে সুবিধা করতে পারেনি স্বাগতিকরা। ১৯ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩২ রান তোলার পর বৃষ্টি এসে হানা দেয়। বৃষ্টির কারণে শেষ পর্যন্ত আর খেলা মাঠে গড়াতে পারেনি। তাই ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

ব্যাট হাতে অস্ট্রেলিয়ার ম্যাকডারমট সর্বোচ্চ ৩২ রান করেছিলেন। ম্যাক্সেওয়েল করেছিলেন ১৯ রান। ১৮টি রান করেছেন নাথান কাল্টার নীল।বল হাতে ভারতের ভুবনেশ্বর কুমার ও খলিল আহমেদ ২টি করে উইকেট নেন। ১টি করে উইকেট নেন জাসপ্রিত বুমরাহ, কুলদ্বীপ যাদব ও ক্রুনাল পান্ডিয়া।

রোববার শেষ টি-টোয়েন্টি ম্যাচে সিডনিতে মুখোমুখি হবে দল দুটি।

আজ খেলা মাঠে গড়ালে হয়তো ভারতের জয়ের সুযোগ থাকত। সেক্ষেত্রে তারা সিরিজে সমতা ফেরাতে পারত। তখন সুযোগ তৈরি হত সিরিজ জয়ের। কিন্তু এই ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ায় ভারতের সামনে সিরিজ জয়ের সুযোগ নেই। শেষ ম্যাচটি তারা জিতলে সিরিজে ফিরবে সমতা। আর হেরে গেলে সিরিজ জিতবে অস্ট্রেলিয়া ২-০ ব্যবধানে।

Leave A Reply

Your email address will not be published.