Ultimate magazine theme for WordPress.

পাকিস্তানে চীনা কনসুলেটে বন্দুক হামলায় ২ পুলিশ নিহত

0

আন্তর্জাতিক ডেস্ক /- পাকিস্তানের বন্দর নগরী করাচিতে চীনা কনসুলেটে অজ্ঞাত বন্দুকধারীদের হামলায় দুই পুলিশ নিহত হয়েছে। শুক্রবার সকালে নগরীর ক্লিফটন এলাকায় এ হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে ডন অনলাইন।


করাচি দক্ষিণের পুলিশের উপ-মহাপরিদর্শক জাভেদ আলম অধো দুই পুলিশ সদস্য নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
আমাদের দুজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছে বলেছেন জাভেদ। হামলকারীরা পালিয়ে গেছে দাবি করলেও এখনো হামলা চলছে কিনা তা নিশ্চিত করতে পারেননি পুলিশের এই কর্মকর্তা।

ডন নিউজ টিভি জানিয়েছে, স্থানীয় সময় সকাল ৯টা ৩০ মিনিটের দিকে হামলাকারীদের সঙ্গে পুলিশের গুলি বিনিময় শুরু হয়। ওই এলাকায় বিস্ফোরণের শব্দও পাওয়া গেছে। তবে এটি কিসের বিস্ফোরণ ছিল তা জানা যায়নি। ওই এলাকায় বিপুল সংখ্যক পুলিশ ও রেঞ্জার্স সদস্যদের মোতায়েন করা হয়েছে।

প্রতিরক্ষা ঠিকাদার ও বিশ্লেষক ইকরাম সেহগালের প্রতিষ্ঠানের নিরাপত্তা রক্ষীরা ওই কনসুলেটে নিরাপত্তা রক্ষী হিসেবে নিয়োজিত আছে।

ইকরাম বলেছেন, পুলিশ সদস্যরা শহীদ হওয়ার পর তারা কনসুলেটের দরজার দিকে যাওয়ার চেষ্টা করে। তবে নিরাপত্তা রক্ষীরা দ্রুত দরজা বন্ধ করে দিয়েছে। চীনা কনসুলেটের ভেতরে থাকা বেসামরিক নাগরিক, ব্যবসায়ীদের ভেতরে নিয়ে যাওয়া হয়েছে। এছাড়া চীন কমকর্তাদের নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.