Ultimate magazine theme for WordPress.

পক্ষপাতমূলক আচরণ করেছে নির্বাচন কমিশন: হাছান

0

ষ্টাফ রিপোর্টার/- আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আমি মনে করি তারেক রহমানের সাক্ষাৎকার বন্ধ না করে নির্বাচন কমিশন পক্ষপাতমূলক আচরণ করেছে। ইসির উচিত ছিল তারেক রহমানের এই সাক্ষাৎকার বন্ধ করা। কিন্তু এ বিষয়ে কোনো ব্যবস্থা না নিয়ে ইসি পক্ষপাতমূলক আচরণ করেছে।


শনিবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের  প্রতিষ্ঠাতা, প্রাক্তন যুগ্মসাধারণ সম্পাদক ত্রিদিব দস্তিদারের ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, যে মানুষটির বিরুদ্ধে আদালত সাজা দিয়েছে, সেই তারেক রহমান কিভাবে ভিডিও সাক্ষাৎকারের মাধ্যেম প্রার্থী ঠিক করে? নির্বাচন কমিশনের কাছে আমার তা প্রশ্ন। নির্বাচন কমিশনকে অনুরোধ জানাব বিএনপি ক্রমাগতভাবে আচরণবিধি লঙ্ঘন করছে সেগুলোর ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য।

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আর কাগজে দেখলাম যদি তারা জয় লাভ করে তারেক রহমান হবে প্রধানমন্ত্রী। সেখান থেকেই জানলাম কামাল হোসেনের সঙ্গে গোপনে চুক্তি হয়েছে তাকে রাষ্ট্রপতি করা হবে।

হাছান মাহমুদ বলেন, তারেক রহমানের মত দণ্ডপ্রাপ্ত ঘৃণিত, যার নেতৃত্বে ২১ আগস্ট গ্রেনেড হামলা হয়েছে তাকে তারা প্রধানমন্ত্রী বানাতে চায়। তার আলামত আমরা দেখতে পাচ্ছি কারণ বিএনপি সমস্ত মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক রহমান। আর তিনিই মনোনয়নের ফাইনাল সিদ্ধান্ত নিবেন। সিদ্ধান্ত কামাল হোসেন নিতে পারেন না, সিদ্ধান্ত নেন তারেক রহমান। আমার ভাবতে লজ্জা লাগে যারা তাদের চেতনা বিসর্জন দিয়ে দুর্নীতিবাজদের সঙ্গে ঐক্য করেছে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা সৈয়দ হাসান ইমামের  সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতা অরুণ সরকার রানা, চিত্রনায়িকা নতুন, শিল্পী এস ডি রুবেল, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, সাংস্কৃতিক জোটের সদস্য কবি নাসির আহমেদ প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.