Ultimate magazine theme for WordPress.

দীপিকার শাড়ির রেপ্লিকা কিনতে ভক্তদের ধুম!

0

বিনোদন ডেস্ক /- প্রেমের সম্পর্ক নিয়ে অনেক লুকোচুরির পর গাঁটছড়া বেঁধেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইতালির লেক কোমোতে দক্ষিণ ভারতীয় ও সিন্ধি রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এ জুটি।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে গত ১৮ নভেম্বর ভারতে ফেরেন রণবীর-দীপিকা। এরপর ২১ নভেম্বর বেঙ্গালুরুতে দীপিকার পক্ষ থেকে একটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, দক্ষিণ ভারতীয় রীতিতে বিয়ে ও বেঙ্গালুরুতে বিবাহোত্তর সংবর্ধনার জন্য দীপিকার মা দুটি ফ্যাশন হাউস থেকে শাড়ি কিনেছিলেন। এখন এই ফ্যাশন হাউস দুটিতে দীপিকার শাড়ির রেপ্লিকা কেনার জন্য ভিড় করছেন ভক্তরা। এমনকি ফ্যাশন হাউসে থাকা এই নকশার সব শাড়ি বিক্রি হয়ে গেছে। এই শাড়ির মূল্য ২-৩ লাখ রুপি।

বলিউডের আলোচিত এ জুটির বিয়ে নিয়ে সবার মধ্যে ছিল কৌতূহল। বিয়েতে দীপিকা কী পোশাক পরবেন তা নিয়েও জল্পনা-কল্পনা কম হয়নি! দক্ষিণ ভারতীয় রীতিতে বিয়ের সময় একটি কাঞ্চিপুরম শাড়ি পরেছিলেন দীপিকা। অন্যদিকে বেঙ্গালুরুতে বিবাহোত্তর সংবর্ধনায় পরেছিলেন সোনালি রঙের কাঞ্চিপুরম শাড়ি।

গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এ জুটি। ১৪ নভেম্বর দক্ষিণ ভারতীয় কঙ্কানি ও ১৫ নভেম্বর শিখ রীতিতে তাদের আনন্দ কারাজ সম্পন্ন হয়। আগামী ২৮ নভেম্বর ও ১ ডিসেম্বর এ জুটির আরো দুটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। মুম্বাইয়ে আয়োজিত এই দুই বিবাহোত্তর সংবর্ধনায় রণবীর-দীপিকার বন্ধু ও তারকা সহকর্মীরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

Leave A Reply

Your email address will not be published.