Ultimate magazine theme for WordPress.

জমকালো আয়োজনে প্রকাশ করা হলো দহনের ট্রেলার

0

বিনোদন প্রতিবেদক /- প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া নির্মাণ করছে চলচ্চিত্র দহন। সবকিছু ঠিক থাকলে আগামী ৩০ নভেম্বর সিনেমাটি সারা দেশে ‍মুক্তি পাবে। মুক্তিকে সামনে রেখে বৃহস্পতিবার বিএফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্স চত্বরে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হয়।


রায়হান রাফি পরিচালিত
দহন সিনেমার ট্রেলার প্রকাশনা উৎসবে দেশের চলচ্চিত্রাঙ্গনের তারকা অভিনেতা-অভিনেত্রী, নির্মাতা ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন। অভিনয়শিল্পীদের মধ্যে ছিলেন- তারিক আনাম খান, ওমর সানি, অমিত হাসান, বাপ্পারাজ, নাদের চৌধুরী, আমান রেজা, অমৃতা, শিমুল খান, কমল পাটেকর, সিয়াম, পূজা চেরি প্রমুখ। চলচ্চিত্র পরিচালক জাহিদ হাসান, জাকির হোসেন রাজু, ওয়াজেদ আলী সুমন, ইফতেখার চৌধুরী ও প্রযোজক আব্দুল আলিমও অনুষ্ঠানে অংশ নেন। কণ্ঠশিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন- ইমরান, আহমেদ হুমায়ুন, নদী ও বেলাল খান।

ট্রেলার প্রকাশের পর হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। শেষে নৈশভোজের আয়োজন করা হয়।

বিএফডিসিতে বড় পরিসরে দহন সিনেমার এই ট্রেলার প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল বরেণ্য অভিনেতা ও রাজনৈতিক ব্যক্তিত্ব আকবর হোসেন পাঠানের (চিত্রনায়ক ফারুক)। অনুষ্ঠানে উপস্থিত হতে না পারায় এক ভিডিও বার্তায় দুঃখ প্রকাশ করেন তিনি। চলচ্চিত্র প্রযোজক সমিতি, পরিচালক সমিতি, শিল্পী সমিতি, নৃত্য পরিচালক সমিতি ও সহকারী পরিচালক সমিতিসহ চলচ্চিত্রাঙ্গনের সকল সংগঠনের নেতা ও সদস্যদের উপস্থিত থাকার কথা শোনা গেলেও পরিচালক সমিতি ও শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না। অনুষ্ঠানে চলচ্চিত্র পরিবারের সদস্যদের উপস্থিতিও কম ছিল।এর আগে দহন সিনেমার হাজীর বিরিয়ানি শিরোনামের একটি গান প্রকাশ করা হয়েছে। এতে কলকাতার আকাশ সেনের সঙ্গে র‌্যাম্পে কণ্ঠ দিয়েছেন সিয়াম। এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন সিয়াম ও পূজা চেরি। এতে আরো অভিনয় করছেন জাকিয়া বারী মম, মনিরা মিঠু, রাজ রীপা প্রমুখ। এর চিত্রনাট্য রচনা করেছেন দেলোয়ার হোসেন দিল।

Leave A Reply

Your email address will not be published.