Ultimate magazine theme for WordPress.

আওয়ামী লীগ সরকারের মধ্যে ভয় ঢুকে গেছে : মওদুদ

0

ষ্টাফ রিপোর্টার/- জাতীয় ঐক্যফ্রন্ট ভোটে আসায় ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের মধ্যে ভয় ঢুকে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ভোটারদের উদ্দেশে বিএনপির এই নেতা বলেন, ভোটাধিকার ফিরে পেতে প্রয়োজনে লড়াই করে ভোট দিতে হবে। যদি নিজের ভোট দিতে বাধা আসে তবে প্রতিহত করে ভোট প্রয়োগ করতে হবে।

তিনি বলেন, ‘জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করে যখন আমরা নির্বাচনে যাওয়ার ঘোষণা দিই, তখন থেকেই এই সরকার আতঙ্কিত হয়ে পড়েছে। ভয় পেয়েছে। আজকে পরাজয়ের ভয় মনের মধ্যে ঢুকে গেছে তাদের।’

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৪তম জন্মদিন উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে ‘নাগরিক অধিকার আন্দোলন ফোরাম’ নামের একটি সংগঠন।

মওদুদ আহমদ বলেন, ‘নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা যখন আমরা দিলাম, তখন তাদেরই বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, একটা রিপোর্টও বলেনি যে, তারা (আওয়ামী লীগ) নির্বাচনে জয়লাভ করবে। এজন্য তারা বেপরোয়া হয়ে গেছে। আমাদের ওপর এত নির্যাতন, নেত্রী জেলখানায়, হাজার হাজার নেতা-কর্মী মামলায় জর্জরিত।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ ভোট না দিতে পারলে দেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে বলেও মন্তব্য করেন বিএনপির অন্যতম এই নীতিনির্ধারক।

আয়োজক সংগঠনের সভাপতি এ কে এম মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে আলোচনায় আরো বক্তব্য রাখেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আজম খান, আতাউর রহমান ঢালি, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহম্মাদ রহমতুল্লাহ, আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.