LastNews24
Online News Paper In Bangladesh

২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের মৃত্যুতে ডিএসসিসি মেয়রের শোক

0

নিজেস্ব প্রতিনিধিঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও হাজারীবাগ থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিন্নাত আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস।

আজ (৪ জুলাই) এক শোকবার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, “তিনি অত্যন্ত ভদ্র ও অমায়িক মানুষ ছিলেন। তাঁর প্রয়াত পিতা রজব আলী অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের ৫৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির গুরু দায়িত্ব পালন করেছেন। পিতার পদাঙ্ক অনুসরণ করে জিন্নাত আলীও নিজেকে জনসেবায় নিয়োজিত করেছেন। রাজনৈতিক পারিবারের সদস্য হিসেবে এলাকার জনগণের বিপদে-আপদে, সুখে-দুখে সবসময় পাশে থাকার আন্তরিক প্রয়াস তার মধ্যে বিদ্যমান ছিল।”

মেয়র শোকবার্তায় আরও বলেন, “জিন্নাত আলী রাজনৈতিকভাবেও যেমন তৎপর ছিলেন তেমনি দক্ষিণ সিটি করপোরেশনকে ঢাকাবাসীর আস্থার ঠিকানায় পরিণত করতেও তিনি সচেষ্ট ছিলেন। তার মৃত্যুতে করপোরেশনের সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নে আমি নির্ভরযোগ্য এক সহযোদ্ধাকে হারালাম।”

দক্ষিনের মেয়র মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জিন্নাত আলী অদ্য ৪ জুলাই ২০২১ খ্রি. তারিখ রাত ৩.৩০টায় রাজধানীর বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল তিনি কিডনি সংক্রান্ত জটিলতা নিয়ে বিআরবি হাসপাতালে ভর্তি হন। এছাড়াও তিনি লিভার সিরোসিস, ডায়াবেটিস ইত্যাদি নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

আজ বাদ জোহর বিজিবি ৫ নম্বর ফটকে (গেইট) মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস মরহুমের নামাজে জানাজায় অংশগ্রহণ করবেন।

তার মৃত্যুতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নিয়ন্ত্রণাধীন সকল কার্যালয়ের জন্য আজ পূর্ণ দিবস সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। করপোরেশনের সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত এক দাপ্তরিক বিজ্ঞপ্তিতে এই সাধারণ ছুটি ঘোষণা করা হয়। হাসপাতাল, বিদ্যুৎ বিভাগসহ অতি জরুরী সেবাসমূহ ছুটির আওতা বহির্ভূত থাকবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy