LastNews24
Online News Paper In Bangladesh

‘সময় থাকতে ক্ষমতা ছেড়ে দ্রুত সরে যান’

0

ষ্টাফ রিপোর্টার/- বন্দুক দিয়ে লাখো শহীদের কণ্ঠ স্তব্ধ করতে পারবেন না। সময় থাকতে ক্ষমতা ছেড়ে দ্রুত সরে যান। পুনরায় নির্বাচন দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে বলেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন।

রোববার বিকেলে জাতীয় প্রেস ক্লাবে জাতীয় ঐক্যফ্রন্টের আয়োজনে বুয়েট ছাত্র আবরার হত্যার প্রতিবাদে শোক জমায়েতে তিনি এসব কথা বলেন।

কামাল হোসেন বলেন, দেশের জনগণকে মত প্রকাশের স্বাধীনতা দিচ্ছে না। যে ঐক্যের প্রক্রিয়া চলছে তাতে জনগণের হাতে ক্ষমতা আসতে বাধ্য।

তিনি বলেন, সরকার যেভাবে সভা-সমাবেশে বাধা দিচ্ছে তা রাষ্ট্রদ্রোহিতার শামিল। এ সরকার যুবসমাজকে পশু বানাচ্ছে। এসব করে তারা পার পাবে না।নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার সঞ্চালনায় ঐক্যফ্রন্ট দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টুর পরিচালনায় অন্যদের মধ্যে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) প্রধান আ স ম আবদুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা জারফরুল্লাহ চৌধুরী, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

ঐক্যফ্রন্টের প্রধান নেতা বলেন, যে দল নিয়ে সরকার চলছে এবং যে কর্মকাণ্ড চলছে তাতে বঙ্গবন্ধুকে ছোট করা হচ্ছে। জোর করে সংবিধানপরিপন্থী প্রক্রিয়ায় সরকার টিকে আছে। সন্ত্রাসকে প্রাতিষ্ঠানিক রূপ দেয়া হচ্ছে। এ সময় খালেদা জিয়ার মুক্তি দাবি করেন তিনি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy