LastNews24
Online News Paper In Bangladesh

শারীরিক অবস্থার অবনতি ঘটেছে নওয়াজ শরীফের

0

আন্তর্জাতিক ডেস্ক/- কারাগারে থাকা অবস্থায় হঠাৎ করেই শারীরিক অবস্থার অবনতি ঘটায় হাসপাতালে নেয়া হয়পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ৬৯ বছর বয়সী নওয়াজ শরীফকে। গত সপ্তাহে তাকে লাহোরের সার্ভিসেস হসপিটালে ভর্তি করা হয় ।

চিকিৎসকরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে এবং তার রক্তের প্লাটিলেট আশঙ্কাজনকহারে কমতে শুরু করেছে। ফলে তার হৃৎযন্ত্রে সমস্যা থাকার পরেও এর চিকিৎসা বন্ধ রাখতে বাধ্য হয়েছেন চিকিৎসকরা।

রোববার নতুনভাবে করা পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টে বলা হয়েছে, নওয়াজের রক্তের প্লাটিলেট ৪৫ হাজার থেকে একদিনেই ২৫ হাজারে নেমে গেছে।২০১৮ সালের ২৪ ডিসেম্বরে আল আজিজিয়া স্টিল মিলস মামলায় দোষী সাব্যস্ত হওয়ায় পাকিস্তানের তিনবারের প্রধানমন্ত্রী ও দেশটির বিরোধী দল পিএমএল-এন-এর প্রধান নওয়াজ শরীফকে ৭ বছরের কারাদণ্ড দেয় অ্যাকাউন্টাবিলিটি আদালত।

এদিকে, লাহোরে চিকিৎসাধীন অবস্থায় শনিবার নতুন করে তার বুকে ব্যথা উঠেছিল। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা জানিয়েছেন তাকে এই মুহূর্তে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া যাবে না। তার আরও কিছুদিন চিকিৎসা নেয়া প্রয়োজন। চিকিৎসকরা তার শারীরিক অবস্থা নিয়ে আশঙ্কাও প্রকাশ করেছেন।

চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা এখনও আশঙ্কাজনক। তিনি সুস্থ না হওয়া পর্যন্ত তাকে হাসপাতালে থাকতে হবে। চিকিৎসকদের মতে স্বাভাবিক অবস্থায় প্লাটিলেটের মাত্রা ১ লাখ ৫০ হাজার থেকে চার লাখ পর্যন্ত থাকে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy