LastNews24
Online News Paper In Bangladesh

রংপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ. লীগের প্যানেল জয়ী

0

রংপুর প্রতিনিধিঃ রংপুর আইনজীবী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী প্যানেলের ১৫ জন জয় পেয়েছেন। গতকাল বুধবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত চলে নির্বাচন। নির্বাচনের ফলাফল রাত ২টার পর ঘোষণা করা হয়।

নির্বাচনে বিএনপি ও আওয়ামী লীগের দুটি প্যানেলের মধ্যে প্রতিদ্বন্দ্বিতায় ১৭ সদস্য বিশিষ্ট কমিটির ১৫ জনই আওয়ামী লীগের জয়ী হয়েছেন। কার্যকরী সদস্য পদে বিএনপির দুই প্রার্থী বিজয়ী হয়েছেন। মোট ৩৩৬ জন ভোটারের মধ্যে ৩২০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন আইনজীবী সমিতির নির্বাচনের রিটার্নিং অফিসার আব্দুর রউফ।

আওয়ামী লীগ প্যানেল থেকে সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন আব্দুল হক প্রামাণিক।

ওই প্যানেলের অন্যরা হচ্ছেন- সহসভাপতি জহিরুল আলম, সহসাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়া, কোষাধ্যক্ষ আকতার হোসেন জুয়েল, বারভবন সম্পাদক মোস্তফা জামান, লাইব্রেরি সম্পাদক রুহুল আমিন তালুকদার, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক আবু সুফিয়ান হিরু, ক্রীড়া ও সাংস্কৃকিত সম্পাদক প্রশান্ত কুমার, কার্যকরী সদস্য ফজলুল হক ফাহিম, গোলাম মওলা চৌধুরী, রাশেদুল ইসলাম রাসেল, মাহমুদুল ইসলাম রানা, আহসানুল হাবীব মিলন, মীর আশরাফুল ইসলাম লানজু ও বিএনপি প্যানেল থেকে নির্বাচিত কার্যকরী সদস্যরা হলেন এ এস এম মাহমুদুল ইসলাম সেলিম ও ফাতেমা আখতার কণা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy