LastNews24
Online News Paper In Bangladesh

যশোর অভয়নগরে মুজিববর্ষে জমিসহ স্বপ্নের ঘর পেলেন ৮ পরিবার 

0

উৎপল ঘোষ (যশোর) ঃ সামর্থ্য ও ভূমিহীন ৫৩ হাজার ৩৪০টি পরিবারকে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আশ্রয়ণ-২প্রকল্পের আওতায় ২য় পর্যায়ে বিনামূল্যে জমিসহ ঘর প্রদান করা হয়েছে।

এর মধ্যে যশোরের অভয়নগর উপজেলায় রয়েছে ৮টি পরিবার। রবিবার (২০ জুন) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে নতুন ঘরের চাবি, জমি ও ঘরের স্থায়ী মালিকানা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর উদ্বোধনী ঘোষণার পর অভয়নগর উপজেলা প্রশাসনেরপক্ষ থেকে ৮ জন উপকারভোগীর হাতে ঘরের চাবি, জমি ও ঘরের স্থায়ী মালিকানার কাগজপত্র হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) নারায়ন চন্দ্র পাল, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম মল্লিক, নওয়াপাড়া ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী মোল্যা, নাদির মোল্যা, বিকাশ রায় কপিল, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাসুদ তাজ, দৈনিক নওয়াপাড়ার চিফ রিপোর্টার শাহীন আহমেদ,সাংবাদিক উৎপল কুমার ঘোষ প্রমুখ।

অভয়নগরে জমিসহ স্বপ্নের ঘর পেলেন- শ্রীধরপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামের ফজর আলী মোল্যার ছেলে লাবলু মোল্যা ও তার স্ত্রী অলেকা বেগম, একই গ্রামের ইব্রাহিম মোড়লের ছেলে আজিজুর মোড়ল ও তার স্ত্রী সালেহা, একই ইউনিয়নের পুড়াখালী গ্রামের জাফর মোল্যার ছেলে ইমদাদুল হক ও তার স্ত্রী রেখা, একই গ্রামের মুজিবর মোল্যার মেয়ে রেক্সনা বেগম (বিধবা), শংকরপাশা গ্রামের ফিরোজ মোল্যার ছেলে ফারুক মোল্যা ও তার স্ত্রী কহিনুর বেগম, শ্রীধরপুর গ্রামের কেসমতের ছেলে জয়নাল ও তার স্ত্রী রাবেয়া খাতুন, একই গ্রামের আঃ হালিম সর্দারের ছেলে হাবি সর্দার ও তার স্ত্রী আসমা খাতুন এবং একই গ্রামের হাফিজুর মোড়লের ছেলে শাহ আলম ও তার স্ত্রী রাবেয়া ইয়াসমিন।

প্রসঙ্গত, এর আগে মুজিববর্ষে গত জানুয়ারি মাসে ১ম পর্যায়ে ৬৯ হাজার ৯০৪টি পরিবারকে ঘর উপহার দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ডিসেম্বর মাসের মধ্যে আরও এক লাখ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে বিনামূল্যে জমিসহ ঘর প্রদানের পরিকল্পনা রয়েছে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy