LastNews24
Online News Paper In Bangladesh

যশোরে বোমা হামলাকারীদের আটকের দাবি চেয়ারম্যান বিপুলের

0
উৎপল ঘোষ,(ক্রাইম রিপোর্টার) যশোরঃ যশোর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের বাড়িতে বোমা হামলাকারীদের আটকের দাবি জানিয়ে যশোর প্রেসক্লাবে সাংবাদ সম্নেলন করেন আজ বিকালে।
সংবাদ সম্নেলনে লিখিত বক্তব্য আনোয়ার হোসেন বিপুল জানান,গত মঙ্গলবার ২২ জুন রাত প্রায় ১.৩০ মিনিটের সময় আমার বাসভবনের ছাদের উপর একটি শক্তিশালী বোমা নিক্ষেপ করা হয়।বোমার বিকট শব্দ বিস্ফোরণের আওয়াজ হয়।এতে তিনি সহ পরিবারের সদস‍্যরা ভীত সন্ত্রস্থ হয়ে পড়েন।
তিনি দাবি করে আরো বলেন,পরিকল্পিতভাবে হত‍্যার উদ্দেশ্যে এই শক্তিশালী বোমা নিক্ষেপ করেছে দৃবৃর্ত্তরা।পুলিশ বুধবার ২৩ জুন ২০২১ সকালে আলামত সংগ্রহ করেছেন।কারণ সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হওয়ার পর থেকে উপজেলার মোট ১৫ টি ইউনিয়নের সাধারণ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর চেষ্ঠা চালিয়ে যাচ্ছি।কোন ধরনের ভোগান্তি ছাড়াই।সরকারি সেবা সাধারণ হত দরিদ্র মানুষের কাছে পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছি।আমার রাজনৈতিক প্রতিপক্ষরা আমাকে সাংগঠনিকভাবে মোকাবেলার চেষ্ঠায় ব‍্যর্থ হয়ে বোমা নিক্ষেপ করে ভয়ভীতি দেখিয়ে জনগণের সেবামূলক কাছ থেকে দূরে বিরত রাখার জন‍্য অব‍্যহত চেষ্ঠা চালিয়ে যাচ্ছে।
তিনি সম্নেলনে আরও দাবি করে বলেন,গত বছর সেপ্টেম্বরে আমাকে হত‍্যা চেষ্ঠার পরিকল্পনা করা হয়েছে বলে আমি আপনাদের সংবাদ সম্নেলনের মাধ্যমে অবগত করেছিলাম।সেই সম্নেলনের পর থেকে আমার রাজনৈতিক আমার সহকর্মীরা সরব হন।তারা ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে রাজপথে নেমে আসেন। এ কারণে তারা একাধিকবার চেষ্ঠা চালিয়েছে।সেই পূর্ব পরিকল্পনার অংশ হিসেবে গত মঙ্গলবার গভীর রাতে শক্তিশালী বোমা নিক্ষেপ করা হয়েছে।আমি এর শেষ দেখতে চাই।আমার প্রশাসনের প্রতি বিশ্বাস আছে সন্ত্রাসীরা যতই শক্তিশালী হোক না কেন তাদের রাজত্ব কায়েম করার আর সময় নেই। যশোরের  সন্ত্রাসের রাজস্ব কায়েম আর দেখতে চায় না যশোরবাসী। তাই যশোর থেকে সন্ত্রাস দূর করার এখনই সময় এবং ব‍্যবস্থা গ্রহণ করতে হবে।
সংবাদ সম্নেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ,সাবেক তথ‍্য ও গবেষণা সম্পাদক ফারুক আহমেদ,সাবেক ক্রীড়া সম্পাদক আবু সেলিম রানা,জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ (কচি),সাবেক ক্রীড়া সম্পাদক রানা,জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন,সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সৈয়দ মনির হোসেন (টগর),ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দাউদ হোসেন জমাদ্দার,জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলামসহ অন‍্যান‍্যরা এ সময় উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy