LastNews24
Online News Paper In Bangladesh

মোহাম্মদ নাসিম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলা অনুষ্ঠিত

0

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনায় মোহাম্মদ নাসিম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে পাবনা জেলা স্কুল মাঠ প্রাঙ্গণে টুর্নামেন্ট’র ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন পাবনা পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান। টুর্নামেন্টের উদ্বোধন করেন পাবনা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রকিব হাসান টিপু।

বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের পূর্বে বক্তব্যকালে অতিথিবৃন্দ বলেন, পাবনায় জাতীয় ৪ নেতার অন্যতম শহীদ এম. মনসুর আলীর সুযোগ্য সন্তান মোহাম্মদ নাসিম ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রেসিডিয়াম সদস্য, সাবেক ডাক টেলিযোগাযোগ, গণপূর্ত, স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী, সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক, রাজপথের লড়াকু সৈনিক এবং দুঃসময়ের কান্ডারি। দল ও দেশের দুঃসময়ে তিনি সামনে থেকে অগ্রণী ভূমিকা পালন করেছেন এবং সংকট কাটাতে নেতৃত্ব দিয়েছেন। তিনি দলীয় নেতাকর্মীদের সুখে-দুঃখে পাশে থাকতেন। দায়িত্বশীলতার সঙ্গে আওয়ামী লীগ ও ১৪দলীয় জোটের নেত্বত্ব দিয়েছিলেন তিনি। তিনি কর্মীদের আগলে ধরে থাকতেন। তাঁর কথা আমাদের সব সময় মনে থাকবে।

এসময় আওয়ামী লীগ নেতা আমজাদ হোসেন, হেলাল প্রাং, মো. নবীন হোসেন, জুয়েল চৌধুরী, ইমরান খান মানিক, মামুন আজিজ খান তুষার, আব্দুল্লাহ আল মামুন আকাশ, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল কবীর সুমন, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, গণমাধ্যমকর্মী খালেদ হোসেন, সোহেল রানাসহ বিপুল সংখ্যাক দর্শক উপস্থিত ছিলেন।

পাবনা জেলা স্কুল ২০২৩ ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে টুর্নামেন্টে ৪টি দল অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় ‘খ’ গ্রুপ ১-০ গোলে ‘ঘ’ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy