LastNews24
Online News Paper In Bangladesh

মিঠাপুকুরে আসন্ন ইউপি নির্বাচনের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী

0

মিঠাপুকুর সংবাদদাতা/-  মিঠাপুকুর উপজেলার আসন্ন ১০নং বালুয়া মাসিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় শীর্ষে উপজেলা কলেজ শাখা যুব লীগ / ছাত্রলীগ সাবেক সভাপতি আল মিজান। আল মিজান, পিতা- ডাক্তার মোঃ শামছুল ইসলাম, গ্রাম শাল্টির হাট / হেলেঞ্চা দীঘদিন যাবত বিভিন্নভাবে সামাজিক ও মানবিক সংগঠনের সাথে কাজ করিয়া আসিতেছে। এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডে অংশীদারিত্ব অপরিসিম। উপজেলার বিভিন্ন রাজনৈতিক সংগঠনের দায়িত্ব পালন করে আসছে। শাল্টির হাট উচ্চ বিদ্যালয় সাবেক সভাপতি ও ম্যানেজিং কমিটির সদস্য বহাল। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে এলাকার সাধারণ জনগণের মুখে একটি নামেই আলোচনায় আসছে। তাহলো আল মিজান। শিক্ষাগত যোগ্যতার দিক বিবেচনা করলেই আসন্ন নির্বাচন ঘিরে মানবতার একটি নামেই সবার মুখে মুখে। ছাত্র জীবনে জন মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসতেন তিনি। বিভিন্ন সময়ে অসহায় ও প্রতিবন্ধিদের সহযোগীতার হাত বাড়ান। ব্যক্তি জীবনে তিনি নিরলস পরিশ্রমি। আওয়ামী লীগ ও ছাত্র লীগের বিভিন্ন সময়ে মিছিল মিটিংয়ে অংশ গ্রহণ করে আসছেন। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও দেশরতœ শেখ হাসিনার দিক নির্দেশনায় সব সময় সাধারণ মানুষের পাশে থেকেছে।

সরে জমিনে গিয়ে জানা যায়, শাল্টির হাটে নাম প্রকাশ্যে অনিচ্ছুক আল মিজান সব-সময় গরীব ও অসহায় মানুষকে সাহায্য করেন। আসন্ন ১০নং বালুয়া মাসিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সৎ যোগ্য হিসাবে আল মিজানের তুলনা হয় না। বালুয়া বাজারের পচা মিয়া জানান, ব্যক্তি হিসাবে আল মিজান যোগ্য প্রার্থী তাকে সবাই ভালোবাসেন ও শ্রদ্ধা করেন। আসন্ন নির্বাচন ঘিরে চায়ের দোকানে পাড়ায় ও মহল্লায় আলোচনায় ঝড় উঠেছে। সবার একটি কথা সৎ যোগ্য প্রার্থী গরীব মানুষের পাশে দাড়াবে এমন ব্যক্তির প্রয়োজন। আজ আমাদের দেশ স্বাধীন হয়েছে। তাই দেশের অগ্রগতি দেশকে সুষ্ঠ এবং সুন্দরভাবে গড়ে তোলা এবং পরিচালনার জন্য সমাজকে তৈরী হতে হবে। গ্রামের মানুষের শিক্ষা দীক্ষার মাধ্যমে জাগিয়ে তুলে তাদের জীবন মান উন্নত করাই তার কাজ। তাদের দুঃখ দুর্দশা ক্ষুধা দারিদ্রতা থেকে মুক্তি দিয়ে স্বনির্ভর করে তুলতে হবে। তাই এলাকার মুল নীতি অবলম্বন করে। উন্নয়নের দায়িত্ব পালন করাই তার লক্ষ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy