ভোটকেন্দ্র পাহারা দেওয়ার নির্দেশ দিলেন বাবলা

0

ষ্টাফ রিপোর্টার/- ওই আসনের জাতীয় পার্টি মনোনীত প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা ঢাকা-৪ আসনে বড় ধরনের ছয়টি জনসভা ও দুটি গণসমাবেশ করে ব্যাপক শোডাউন করেছেন। জনসভায় তিনি কর্মী-সমর্থকদের ভোটকেন্দ্র পাহারা দেওয়ার নির্দেশ দেন।

- Advertisement -

স্ত্রী সালমা হোসেনসহ নেতাকর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে তিনি লাঙ্গল মার্কায় ভোট চেয়ে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল থেকে রাত পর্যন্ত বিরতিহীন প্রচারণা চালান।

বৃহস্পতিবার সকালে সৈয়দ আবু হোসেন বাবলা দোলাইপাড় মোড়ে, দুপুর ১২টায় পোস্তগোলা আলম মার্কেটে, শ্যামপুর শিল্প এলাকার ৮ নম্বর সড়কে, বিকেলে শ্যামপুর মডেল থানা রোড ও সাউথ ইস্ট হাসপাতালের সামনে বিশাল নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন। সন্ধ্যায় ঢাকা ম্যাচ এবং রাতে জুরাইন এলাকায়। সকাল ১১টায় মীর হাজিরবাগ এবং সন্ধ্যা ৭টায় শ্যামপুর শিল্পাঞ্চলে হাজার হাজার নেতাকর্মী নিয়ে মিছিল করেন।

পথসভায় সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, জনগণের ভোট চুরির চেষ্টা হলে এর খেসারত দিতে হবে। ৬ তারিখ রাত থেকে জনগণকে নিয়ে প্রতিটি ভোটকেন্দ্র পাহারা দেব। যারা জনগণের ভোটে নির্বাচিত হতে পারে না, তারা অসৎ পন্থা অবলম্বনের চেষ্টা করছে। আমি তাদের বলছি, সাবধান। আমরা বনের জলে ভাসিনি। সুষ্ঠু নির্বাচনের পথে যারা দাঁড়াবে তাদের প্রতিহত করতে প্রস্তুত ভোটাররা।

দিনব্যাপী জনসভায় সৈয়দ আবু হোসেন বাবলার সঙ্গে ছিলেন- জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, যুগ্ম মহাসচিব আমির উদ্দিন আহমেদ ডালু, কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, শরফুদ্দিন আহমেদ সিপু, ইব্রাহিম মোল্লা, কাওসার আহমেদ, শাহনাজ পারভীন প্রমুখ। , শাহ ইমরান রিপন সহ শ্যামপুর- কদমাতলী থানা জাপা ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

- Advertisement -

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.