LastNews24
Online News Paper In Bangladesh

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির ১৫তম সাধারণ সভা

0

ষ্টাফ রিপোর্টার/- আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির ১৫তম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির সদস্য সচিব এবং আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরের সঞ্চালনায় সভাপতিত্ব করেন কমিটির চেয়ারম্যান এবং আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য প্রফেসর ড. মো. হোসেন মনসুর। এসময় কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ১০ ডিসেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)-এর কাউন্সিল হলে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির উদ্যোগে স্মার্ট সিটি ইন বাংলাদেশ শীর্ষক সেমিনার আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত শহরের নাগরিক জীবনের সকল সুযোগ-সুবিধা গ্রামীণ জনগোষ্ঠীকে পৌঁছে দিতে সরকারের পাশাপাশি বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির প্রতিটি সদস্যসহ সারা দেশের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকদের কাজ করার নির্দেশনা দেয়া হয়। স্মার্ট সিটি বিনির্মাণের মাধ্যমে শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন হবে বলে মনে করেন কমিটির সদস্যরা।

বক্তারা আরো বলেন, বিভিন্ন সময় বিএনপি-জামায়াত সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ভাবে গুজবের মাধ্যমে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে অপচেষ্টা করে। এজন্য সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমের গুজবের বিরুদ্ধে কমিটির সদস্যসহ দেশবাসীকে আরো সতর্ক থাকার আহ্বান জানানো হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy