LastNews24
Online News Paper In Bangladesh

বিএনপির বিরুদ্ধে অপপ্রচারে জনগণকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান

0

ষ্টাফ রিপোর্টার/- আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আজ (২১ নভেম্বর) এক সংবাদ সম্মেলন করেছে। ওই সংবাদ সম্মেলনে ১২ নভেম্বর ২০২০ ঢাকায় গণপরিবহনে অগ্নিসংযোগের ঘটনায় বিএনপিকে জড়িয়ে যে বক্তব্য দেয়া হয়েছে, বিএনপি সেই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। শনিবার (২১ নভেম্বর) দলটির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে গণপরিবহনে অগ্নিসংযোগের ঘটনায় বিএনপি জড়িত নয় দাবি করেন বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। একই সঙ্গে বিএনপির বিরুদ্ধে অপপ্রচারে জনগণকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান তিনি।

তিনি বলেন, এই ন্যক্কারজনক ঘটনার পর থেকেই বিএনপি বলে আসছে, এ ঘটনার সাথে বিএনপির কোনো সম্পৃক্ততা নেই। বিএনপি জ্বালাও পোড়াওসহ অগ্নিসংযোগের মতো ধ্বংসাত্মক রাজনীতিতে বিশ্বাস করে না।

বিএনপির মুখপাত্র বলেন, সরকারের এ ধরনের অপকৌশলে বিএনপি গভীর উদ্বেগ প্রকাশ করছে। এটি সরকারের সাজানো নাটকের পুনরাবৃত্তি মাত্র।

তিনি বলেন, রাজনীতি ও গণতন্ত্রের বৃহত্তর স্বার্থে সরকারকে আবারও এ ধরনের অপতৎপরতা বন্ধ করার এবং সরকারের অপপ্রচার ও মিথ্যাচারে বিভ্রান্ত না হতে জনগণের প্রতি বিএনপি আহ্বান জানায়।

অতীতের মতো এর দায় বিএনপির ওপর জবরদস্তিমূলকভাবে চাপিয়ে দিতে চায় সরকার। বিএনপির সহস্রাধিক নেতাকর্মীর নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার ও নিষ্ঠুর দমননীতি প্রয়োগ করা হচ্ছে। জনমনে বিভ্রান্তি ও বিএনপিকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে এ ধরনের অপতৎপরতায় লিপ্ত রয়েছে সরকার।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy