LastNews24
Online News Paper In Bangladesh

ফরিদপুরে একদিনে করোনা-উপসর্গে ৭ জনের মৃত্যু

0

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরে করোনায় আক্রান্তের হার কমছেই না। জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে সাতজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় তিনজন ও উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হয়েছে।

এদিকে জেলায় গত ২৪ ঘণ্টায় ২৮২ জনের নমুনা পরীক্ষায় ১৩৩ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ৪৭ দশমিক ১৭ শতাংশ।

রোববার (৪ জুলাই) জেলা সিভিল সার্জন ডা. মো. ছিদ্দিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, করোনায় আক্রান্তের হার বৃদ্ধি পাওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ১৫ জন ও সাধারণ ওয়ার্ডে ২৭৪ জন ভর্তি রয়েছেন। এছাড়া জেলায় এ পর্যন্ত করোনায় ২৩০ জনের মৃত্যু হয়েছে।

এদিকে চলমান লকডাউন বাস্তবায়নের লক্ষে বৃষ্টি উপেক্ষা করে ফরিদপুর শহরে তৎপর রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বহিনী। প্রয়োজন ছাড়া কেউ বের হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। কিন্তু সমস্যায় পড়েছে নিম্ন ও মধ্যবিত্ত আয়ের মানুষ। অপরদিকে বাজারে পাওয়া যাচ্ছে না মুদি মালামাল। শুধুমাত্র কাঁচাবাজার খোলা থাকলেও বন্ধ রয়েছে চাল, ডাল ও নিত্য প্রয়োজনীয় মুদি দোকান।

টেপাখোলা বাজারের ক্ষুদ্র চাউল ব্যবসায়ী রাম বাবু জানান, ১৫ দিন ধরে দোকান বন্ধ। চাল বিক্রি করতে পারছি না। বিধিনিষেধের কারণে দোকান খুললেই আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন এসে জরিমানা ও গ্রেফতার করছে।

শহরের রিকশাচালক মিজান জানান, বিধিনিষেধের শুরু থেকে রিকশা চালানো বন্ধ রয়েছে। তার পরিবারের সাত সদস্য এখন খেয়ে-না খেয়ে দিনযাপন করছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy