LastNews24
Online News Paper In Bangladesh

নায়িকার জন্য উপহার ২ কোটি টাকার হিরের আংটি

0

বিনোদন প্রতিবেদক/- গত ২ অক্টোবর মুক্তি পেয়েছে সিনেমাটি। এক সপ্তাহে সিনেমাটি আয় করেছে ১৮৫ কোটি রুপি। সিনেমার সফলতায় দারুণ খুশি ছবির প্রযোজক ও তার পরিবার। সম্প্রতি বাহুবলী নায়িকা তামান্না ভাটিয়ার নতুন সিনেমা ‘সাইরা নরসিংহ রেড্ডি’ মুক্তি পেয়েছি। আর মুক্তির পর থেকেই সেটি বক্স অফিস কাপাচ্ছে।
সেই খুশিতেই ছবির নায়িকা তামান্না ভাটিয়াকে ৩১২ ক্যারেটের ৬২.৪ গ্রাম ওজনের হিরের আংটি উপহার দিয়েছেন প্রযোজক রাম চরণের স্ত্রী। যার মূল্য ২ কোটি রুপি। আংটির একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটে শেয়ার করেছেন তামান্না ভাটিয়া। ছবিতে ভালো অভিনয়ের জন্য এমন পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত নায়িকা তামান্না।

দক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবীর এ সিনেমা তেলেগু, হিন্দি, তামিল, কানাডি ও মালয়ালাম মিলিয়ে ৫টি ভাষায় মুক্তি পেয়েছে। রামচরণের প্রযোজনায় এবং সুরেন্দর রেড্ডি পরিচালনায় সিনেমাটিতে আরও অভিনয় করেছেন বলিউড ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন, জগপতি বাবু, নয়নতারা, কিচ্ছা সুদীপ, বিজয় সেতুপতি, তামান্না, নিহারিকা, ব্রহ্মাজি প্রমুখ।

তামান্না অভিনীত আলোচিত ছবিগুলো হলো ‘অয়ন’ (২০০৯), ‘পাইয়া’ (২০১০), ‘সিরুথাই’ (২০১১), ‘১০০% লাভ’ (২০১১), ‘ক্যামেরামান গঙ্গা থো রামবাবু’ (২০১২), ‘থাডাকা’ (২০১৩), ‘আগাডু’ (২০১৪), ‘বাহুবলীঃ দ্য বিগিনিং’, ‘বেঙ্গল টাইগার’ (২০১৫), ‘ওপিরি’ (২০১৬) এবং ‘বাহুবলী ২ : দ্য কনক্লুশন’ (২০১৭)।

তামান্না ২০০৫ সালে অভিনয় জীবন শুরু করেন মাত্র ১৫ বছর বয়সে। নায়িকা হিসেবে তার প্রথম সিনেমা ছিলো ‘চান্দ সা রোশান চেহ্রাতে’। ছবিটি বাণিজ্যিকভাবে সফলতা পায়নি। একই বছরে তিনি তেলুগু চলচ্চিত্রে তার প্রথম তেলুগু ছবি ‘শ্রী’ তে অভিনয় করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy