LastNews24
Online News Paper In Bangladesh

দেশে ফিরেছেন ৪৩ হাজার ৬৯৯ জন হাজি

0

ষ্টাফ রিপোর্টার/- বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পরিচালিত ৫২টি এবং সৌদি এয়ারলাইন্স পরিচালিত ৬৮টিসহ মোট ১২০টি ফিরতি হজ ফ্লাইটে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৬৯৯ জন হাজি।

বাংলাদেশ বিমান ও সৌদিয়া এয়ারলাইন্সের মোট ৩৬৫টি ফ্লাইটে এ বছর বাংলাদেশ থেকে ১ লাখ ২৭ হাজার ১৫২ জন (ব্যবস্থাপনা সদস্যসহ) বাংলাদেশি হজ পালনে সৌদি আরব যান। গত ১০ আগস্ট পবিত্র হজ পালিত হয়। হজ শেষে গত ৪ আগস্ট থেকে ফিরতি হজ ফ্লাইট শুরু হয়েছে।

এদিকে বাংলাদেশ হজ অফিস মক্কার কনফারেন্স কক্ষে সোমবার (২৬ আগস্ট) স্থানীয় সময় রাত সাড়ে ১০টায় প্রশাসনিক দলের দলনেতা এবং ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আবুল বারকাত মোহাম্মদ আমিন উল্লাহ নুরীরের সভাপতিত্বে হজ প্রশাসনিক দলের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভার শুরুতে হজ করতে গিয়ে যে সকল বাংলাদেশি সৌদি আরবে মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করা হয় এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। এছাড়া সভায় হাজিদের নির্বিঘ্নে দেশে প্রত্যাবর্তন, অসুস্থ হাজিদের চিকিৎসাসেবা ব্যবস্থাপনা এবং হজ পরবর্তী বিভিন্ন বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে হজ অফিস মক্কার কাউন্সিলর মুহাম্মাদ মাকসুদুর রহমান, মক্কাস্থ মৌসুমী হজ অফিসার, মদিনার মৌসুমী হজ অফিসার, কনসাল (হজ), প্রশাসনিক দলের সদস্যবৃন্দ, চিকিৎসক দলের দলনেতা ও আইটি দলের দলনেতা উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy