LastNews24
Online News Paper In Bangladesh

‘জাতির কাছে রাজসাক্ষী হয়ে থাকবেন মেনন’

0

ষ্টাফ রিপোর্টার/- শনিবার সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন সত্য প্রকাশ করে জাতির কাছে রাজসাক্ষী হয়ে থাকবেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল হামিদুর রহমান আযাদ।

আযাদ বলেন, সরকারের সঙ্গে যারা শরিক। ১৪ দলের রাশেদ খান মেনন সাহেব সত্য কথাটি বিবেকের তাড়নায় বললেও রাজনৈতিক কারণে ইউটার্ন নেয়ার চেষ্টা করেছেন। মানুষ ভোট দিতে পারেনি। মানুষের অধিকার কেড়ে নেয়া হয়েছে।

তিনি আরও বলেন, ‘বাংলাদেশে নাকি সংবিধানভিত্তিক একটা সরকার আছে। সংবিধানভিত্তিক যদি সাংবিধানিক আইন থাকে তাহলে এলডিপির মতো একটা দলের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন কেন এই বদ্ধ হলরুমে। এটা হওয়ার কথা ছিল বিশাল পল্টন ময়দানে। এলডিপির সেই সামর্থ্য আছে বলে আমরা বিশ্বাস করি। কারণ রাজনীতির মাঠে এলডিপি শুধু একা নয়, আওয়ামী দুঃশাসনবিরোধী সব গণতান্ত্রিক শক্তি আছে।

ক্ষমতাসীনদের উদ্দেশে সাবেক এই এমপি বলেন, আপনাদের নেতাকর্মীরা যে পরিমাণ উন্নয়ন করেছে জনগণের সেই পরিমাণ উন্নয়ন হয়নি। জনগণের ভাগ্য উন্নয়নের জন্য আপনারা দুর্নীতির বিরুদ্ধে অভিযানের ঘোষণা দিয়েছেন। জনগণের সঙ্গে অনেক তামাশা প্রহসন হয়েছে। এটা আরেকটি তামাশা। আপনাদের ইয়াবা সম্রাট কোথায়? তার বিচার কিন্তু আপনারা করেননি।এলডিপি মহাসচিব রেদোয়ান আহমেদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, জাগপা সহ-সভাপতি ইঞ্জিনিয়ার রাশেদ প্রধান প্রমুখ।

সরকারের সমালোচনা করে আযাদ বলেন, ‘বেগম খালেদা জিয়াকে ভয় পান বলেই তাকে আপনারা বন্দি করে রেখেছেন। কর্নেল অলি তার মুক্তির ডাক দিয়েছেন। তাকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবে আটকে রাখা হয়েছে। অবিলম্বে খালেদা জিয়ার মুক্তির দাবি জানাই।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy