LastNews24
Online News Paper In Bangladesh

কর্মরত অবস্থায় মৃত্যুর কোলে ব্যাংক কর্মকর্তা

0

ষ্টাফ রিপোর্টার/- কর্মরত অবস্থায় গহর জাহান নামের এক নারী ব্যাংক কর্মকর্তার মৃত্যুর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তিনি ব্যাংকটিতে সিনিয়র এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে প্রাইম ব্যাংকের উত্তরার জসীমউদদীন রোড শাখায় এ ঘটনা ঘটে। ব্যাংক কর্মকর্তা জাহানের মৃত্যুর সেই ভিডিও ইতোমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ওই নারী কর্মকর্তার ডেস্কে একজন নারী গ্রাহক আসেন। তার কাছ থেকে একটি কাগজ নিয়ে দেখছিলেন গহর জাহান। এ সময় পানি খান তিনি। এছাড়া একাধিকবার গালে, নাকে-মুখে, চোখে হাত দিতে দেখা যায়। হঠাৎ করেই টেবিলে মাথা রেখে নুইয়ে পড়েন তিনি।

পরে তাকে ধরে চেয়ারে বসানোর চেষ্টা করেন সহকর্মীরা। তখন তিনি নিচে পড়ে যান। এরপর সহকর্মীরা তাকে হাসপাতালের নিয়ে যান।

গহর জাহানের বড় ভাই মারুফ নেওয়াজ বলেন, কাজ করার মধ্যেই হৃদরোগে আক্রান্ত হলে সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যান। তবে চিকিৎসকরা জানান, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

দু'দিনের দুনিয়ায় আমরা খুব গর্ব করে চলি। অথচ আমাদের জীবনের এক সেকেন্ডের ভরসা নেই।

দু'দিনের দুনিয়ায় আমরা খুব গর্ব করে চলি। অথচ আমাদের জীবনের এক সেকেন্ডের ভরসা নেই। গতকাল প্রাইম ব্যাংক উত্তরা শাখার এক কর্মকর্তা কাজ করার অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢোলে পরেন, আমিন।

Gepostet von BANGLADESH – বাংলাদেশ am Dienstag, 27. August 2019

প্রাইম ব্যাংকের কর্পোরেট অ্যাফেয়ার্স ও জনসংযোগ বিভাগের প্রধান মনিরুজ্জামান টিপু লাষ্ট নিউজ২৪কে বলেন, আমরা খুবই শোকাহত। গহর জাহানের গ্রামের বাড়ি রাজশাহী শহরের মহিষবাথান এলাকায়। কাজ করা অবস্থায় একজন সহকর্মীর মৃত্যু আমাদের ব্যাংকের সবাইকে মর্মাহত করেছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy