LastNews24
Online News Paper In Bangladesh

করোনা নিয়ন্ত্রণ কোনো জাদুমন্ত্র দিয়ে হয়নি: স্বাস্থ্যমন্ত্রী

0

ষ্টাফ রিপোর্টার/- স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনা নিয়ন্ত্রণ কোনো জাদুমন্ত্র দিয়ে হয়নি, এটার পেছনে অনেক কাজ করতে হয়েছে। দেশে করোনা নিয়ন্ত্রণে আছে বলেই উন্নয়নের চাকা এখনো চলমান রয়েছে।

শনিবার মানিকগঞ্জ পৌরসভা মিলনায়তনে পৌরসভার উন্নয়নকল্পের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা বিষয়ে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, করোনাভাইরাসের ভ্যাকসিনের জন্য আমরা গত মে মাস থেকে বিভিন্ন দেশের সঙ্গে যোগাযোগ করেছি। বাংলাদেশ ছয় নম্বর দেশ যে পাবলিকলি করোনার ভ্যাকসিন দিচ্ছে। এসবই সম্ভব হয়েছে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে।

তিনি বলেন, সমালোচনাকারীরা শুধু সমালোচনা করতে পারে। সমালোচনাকে ঊর্ধ্বে রেখে সঠিকভাবে কাজ করলে এর সফলতা আসবেই।

জাহিদ মালেক বলেন, বর্তমানে আমাদের দেশে সুস্থতার হার ৯০ ভাগ। ভ্যাকসিন নেওয়ার পাশাপাশি আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তবেই আমরা করোনাভাইরাস আরও নিয়ন্ত্রণে আনতে পারবো।

এ সময় তিনি বলেন, পৌরসভা হচ্ছে জেলা শহরের ড্রয়িং রুম। এই ড্রয়িং রুম সাজানো-গোছানো না থাকলে জেলার উন্নয়ন দৃশ্যমান হয় না। মানিকগঞ্জ পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রূপান্তর করতে হলে একটি মাস্টার প্ল্যান তৈরি করতে হবে।

পৌর মেয়র রমজান আলীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক আদুস সালাম প্রমুখ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy