LastNews24
Online News Paper In Bangladesh

আজ আমাদের ঈদের দিন’- ট্রাকচালক

আতঙ্কে ঘাটশূন্য। নেই যাত্রী ও ছোট যানবাহন। এসেই ফেরিতে পার হতে পেরে খুশি ট্রাকচালকরা। তবে নেই স্বাস্থ্যবিধির বালাই।

0
মোঃ নাজমুল আালম নাছিম- এমন চিত্র লকডাউনের প্রথম দিনে পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা-কাজিরহাট নৌরুটে। সকালের দিকে রাতে আসা প্রাইভেটকার ও ছোট যানবাহন পার হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ঘাটশূন্য হয়ে যায়।
বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ৭টার পর পণ্যবাহী ট্রাক শ্রমিকরা এসেই ফেরিতে উঠতে পেরে খুশি। তবে অনেকেই মাস্ক ব্যবহার করছে না। নেই স্বাস্থ্যবিধির বালাই। তবে কঠোর অবস্থা ঘাট কর্তৃপক্ষ। যৌক্তিক কারণ ছাড়া কোনো মানুষ ফেরিতে উঠতে পারছে না। পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা-কাজির হাট নৌরুটের ২০ ফেরির মধ্যে ১৫টি ফেরি চলাচল করছে।
ট্রাকচালক কাদের মিয়া জানান, আজ আমাদের ঈদের দিন। আমরা আজ ভিআইপি পার হচ্ছি। এসেই ফেরি। এমনটি আর কখনও হয়নি। ভালো লাগছে। তবে মাস্ক না পরায় প্রশ্ন করলে তিনি জানান, পকেটে রেখেছেন।
বিআইডব্লিউটিসির পাটুরিয়া ঘাটের প্রান্তিক সহকারী মো. হেলাল খান জানান, পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ১৩ফেরি চলাচল করছে। সরকারি বিধিনিষেধ লক্ষ করে নৌরুটের ফেরি পরিচালনা করা হচ্ছে। নেওয়া হয়েছে কঠোর পদক্ষেপ। যৌক্তিক কারণ ছাড়া কোনো যাত্রী ফেরিতে উঠতে পারছে না। মানুষও ঘাটে নেই। পণ্যবাহী যানবাহনগুলো এসেই পার হচ্ছে। আমরা আসলে অলস সময়ই কাটাচ্ছি। নেই ব্যস্ততা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy