LastNews24
Online News Paper In Bangladesh

আজকের রাশিফল।

এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

0
লাইফস্টাইল ডেস্ক: আজ ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ
প্রিয়জনের বাজে কাজের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ক্ষতি থেকে সাবধান। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদের আশঙ্কা। পেটের সমস্যা বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনো কাজ করতে হবে। আর্থিকভাবে দিনটি ভালো। সবাই মিলে দূরে ভ্রমণ। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে।
বৃষ
আজ কোনো বিপদের সম্মুখীন হতে হবে। হঠাৎ কিছু প্রাপ্তি হওয়ার যোগ আছে। আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। সমাজে সম্মান বাড়বে। আজ বাড়িতে কোনো মঙ্গলিক কাজের বিষয়ে আলোচনা হতে পারে। চোখের সমস্যা বাড়তে পারে। আজ সারা দিন কর্মব্যস্ততার মধ্যে কাটবে। পথে কোনো সমস্যায় পড়তে হতে পারে।
মিথুন
আজ ব্যবসা বা মঙ্গলিক কোনো কাজের শুভ যোগ আছে। সম্পত্তি নিয়ে ভাই বা বোনের সঙ্গে মতবিরোধ হবে। বাড়িতে আত্মীয় আসতে পারেন। স্ত্রীর সঙ্গে আলোচনা করে কোনো বিষয়ে সিদ্ধান্ত নিন। বাড়িতে খুব প্রিয়জন বা প্রিয় বন্ধুর সমাগম হতে পারে। ভ্রমণের পরিকল্পনা স্থগিত রাখাই শ্রেয়। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত আনতে পারে। পুলিশি ঝামেলায় যাবেন না। সকালের দিকে শরীরের সমস্যার জন্য কাজের ক্ষতি হবে।
কর্কট
অতিরিক্ত উদ্বেগ নিয়ে কোনও কাজ করবেন না। কারও কাছ থেকে অপ্রিয় সত্যি কথা শুনতে হতে পারে। রক্তচাপজনিত সমস্যায় ভোগান্তির আশঙ্কা। মায়ের দায়িত্ব পালন না করায় অশান্তি। আজ কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সঙ্গ দেবে। নিজের সমস্যার কথা কাউকে না বলাই ভালো। আপনার থেকে বয়সে ছোট কারও উপকার নিতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা।
সিংহ
বাড়ি পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। দূর সম্পর্কের আত্মীয়দের সঙ্গে বিবাদের আশঙ্কা। যতই প্রিয় বা কাছের বন্ধু হোক কাউকে বিশ্বাস করলে ক্ষতি হতে পারে। আজ চরিত্র নিয়ে কথা উঠলে প্রশ্রয় দেবেন না। দীর্ঘদিনের অসুস্থতা থেকে মুক্তি মিলবে। পরিবার নিয়ে ভ্রমণের সম্ভাবনা। দুপুরের পরে কোনও ভালো কাজ ব্যর্থ হতে পারে। আজ কর্মে অলসতা করলে অনেক ক্ষতি হতে পারে। প্রেমে অশান্তি হতে পারে।
কন্যা
দূরে কোথাও বেড়াতে গিয়ে আনন্দ হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতি বা প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। যানবাহন কেনার পরিকল্পনা এখন স্থগিত রাখাই ভালো। হৃদরোগীদের বিশেষভাবে চিকিৎসার প্রয়োজন হতে পারে। অলসতার শিকার হতে পারেন। কাউকে সুপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন। মা–বাবার সঙ্গে অকারণে ঝামেলা বাধতে পারে। শ্বশুরপক্ষকে সাহায্য করতে হতে পারে। সন্তানের চাকরির যোগ আছে।
তুলা
পুরনো ব্যবসা বাড়ানোর ভালো সময়। মিষ্টিকথায় আপনার কাছ থেকে কেউ কাজ উদ্ধার করতে চাইবেন। জ্যোতিষ চর্চায় অগ্রগতির যোগ রয়েছে। অংশীদারি ছাড়া নতুন কোনও কাজের পরিকল্পনা করতে পারেন। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। আজ সবার সঙ্গে খুব বুঝে কথা বলুন। আজ কারও থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। উচ্চপদস্থ ব্যক্তির থেকে অকারণে অপমানিত হতে পারেন।
বৃশ্চিক
প্রতিবেশীর জন্য অশান্তি বাড়তে পারে। অনেক দিনের আশা পূর্ণ হতে পারে। প্রেমে বাইরের লোকের সঙ্গে বিবাদ বাধতে পারে। রক্তচাপ বাড়বে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। কাজের ভালো সুযোগ থাকবে। বাজে চিন্তার কারণে মানসিক কষ্ট। লটারি থেকে কিছু আয় হবে। ক্ষত থেকে কষ্ট বাড়তে পারে। সকালের দিকে কোনও কাজের জন্য বাইরে যেতে হতে পারে।
ধনু
আজ শরীর খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা রয়েছে। চিকিৎসার জন্য প্রচুর খরচ হতে পারে। সামাজিক সম্মান বাড়বে। আজ সকালের দিকে কোনও স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমে বিবাদ মিটে যেতে পারে। কোমরের নিচের অংশে যন্ত্রণা হবে। ব্যবসার চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদের আশঙ্কা। অনেক দিনের পুরনো কোনো আশা নষ্ট হতে পারে।
মকর
জলপথে বিপদ থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। পড়াশোনায় বাধা আসতে পারে। কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারে খরচ বাড়তে পারে। গরিবদের সাহায্য করে আনন্দ পাবেন। ব্যবসায় শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে।
কুম্ভ
পড়াশোনার জন্য দিনটা খুব ভালো। আজ দিনটি ভালো হলেও কাজের চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক যোগাযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। পেটের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দামি ভোজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের থেকে ভলোবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভালো।
মীন
বাড়তি কাজের সুযোগ আসতে পারে। আজ পথেঘাটে একটু সাবধানে চলাচল করা দরকার। ব্যবসায় অর্থ আসতে পারে। কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদের আশঙ্কা। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভালো হবে। ভালো ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। আজ মনের ইচ্ছা পূর্ণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy