LastNews24
Online News Paper In Bangladesh

আওয়ামী লীগ জনগণের পাশে ছিল, আছে ও থাকবে: মেয়র তাপস

0

নিজেস্ব প্রতিনিধিঃ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে ছিল, আছে ও আগামী দিনেও থাকবে।

শনিবার ডিএসসিসির ৫৫, ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডের দরিদ্র ও করোনায় কর্মহীন ২ হাজার ৪০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের সময় ভার্চুয়ালি যুক্ত হয়ে মেয়র এ কথা বলেন।

প্রতিটি পরিবারের জন্য খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে- ১০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি আলু ও আধা কেজি মসুর ডাল।

মেয়র তাপস ও অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম এমপির উদ্যোগে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার তাপস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর প্রতি বিশেষ মাত্রায় সহানুভূতিশীল। তার নির্দেশে সারাদেশে আওয়ামী লীগ দরিদ্র, অসহায় ও কর্মহীন জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছে। করোনার এ সংকটকালে জনগণের মাঝে বিভিন্নভাবে সহযোগিতা অব্যাহত রাখা হয়েছে। কারণ আওয়ামী লীগ এ দেশের মানুষের পাশে থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এগিয়ে যেতে বদ্ধপরিকর। তাই আওয়ামী লীগ সবসময় এদেশের মানুষের পাশে ছিল, আছে এবং আগামী দিনেও থাকবে।

মেয়র আরো বলেন, করোনায় কর্মহীন হয়ে পড়া ও অসহায় মানুষের সহযোগিতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিটি কর্পোরেশনকে বরাদ্দ দিয়েছেন। সেই বরাদ্দের সঙ্গে যুক্ত হয়েছেন স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম। ফলে সহযোগিতার কলেবর আরো বিস্তৃত হয়েছে।

ভার্চুয়ালি যুক্ত হয়ে মো. কামরুল ইসলাম এমপি বলেন, করোনা মহামারির বর্তমান প্রেক্ষাপটে আমি দীর্ঘদিন ধরে কামরাঙ্গীরচরের অসহায় লোকজনের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণসহ বিভিন্ন ধরনের সহযোগিতামূলক কার্যক্রম পরিচালনা করে আসছি। আমার এ এলাকার জনগণকে সহযোগিতার লক্ষ্যে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এগিয়ে আসায় আমিও তার সঙ্গে সংযুক্ত হলাম। আমাদের এ সহযোগিতা অব্যাহত থাকবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy