LastNews24
Online News Paper In Bangladesh

আইসোলেশন সেন্টারে করোনা আক্রান্ত সাবেক মেয়র কামরান

0

ষ্টাফ রিপোর্টার/- শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শনিবার (৬ জুন) দুপুর ১২টার দিকে হাসপাতালে ভর্তি করা হয় করোনাভাইরাসে আক্রান্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানকে ।তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। তার শরীরে অত্যাধিক জ্বর রয়েছে বলে জানা গেছে।

বদরউদ্দিন আহমদ কামরানের বড় ছেলে রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাবার করোনা পজিটিভ শনাক্ত হয় শুক্রবার (৫ জুন) রাতে। এরপর থেকে উনার শরীরে জ্বর বেশি থাকায় আজ দুপুরে বাসা থেকে সিলেটের করোনা আইসোলেশন সেন্টারে নিয়ে এসেছি। চিকিৎসকরা তার বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করছেন। তিনি তার বাবার রোগমুক্তির জন্য সিলেটসহ দেশবাসীর কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া চেয়েছেন।

এর আগে শুক্রবার এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করে বদরউদ্দিন আহমদ কামরানের করোনা পজিটিভ শনাক্ত হয়। এর আগে গত ২৭ মে তার স্ত্রী সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। এরপর গত বৃহস্পতিবার বদরউদ্দিন আহমদ কামরানের নমুনা সংগ্রহ করা হয়।এ পর্যন্ত মারা গেছেন ৩১ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৩ জন, মৌলভীবাজারে ৪ জন ও সুনামগঞ্জ এবং হবিগঞ্জ জেলায় দুজন করে মারা গেছেন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩৬০ জন।

এদিকে শনিবার দুপুরে স্বাস্থ্য বিভাগ সিলেটের বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট বিভাগে করোনাভাইরাসে সর্বমোট ১ হাজার ৪১৩ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সিলেটে ৭৮৩ জন, সুনামগঞ্জে ২৭০ জন, হবিগঞ্জে ২০৮ জন ও মৌলভীবাজারে ১৫২ জন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy