নেইমারকে খুব মিস করছেন মেসি

বড়দিন আসতে আরও দিন চারেক বাকি। এরই মধ্যে নিজেদের মধ্যে শুভেচ্ছা আদানপ্রদান সেরে ফেললেন লিওনেল মেসি ও নেইমার। বার্সেলোনায় দীর্ঘ ৪টা বছর এক সঙ্গে কাটিয়েছেন। দুজনের মধ্যে গড়ে উঠেছিল অন্তরঙ্গ বন্ধুত্ব। গত আগস্টে নেইমার বার্সেলোনা ছেড়ে রেকর্ড ২২২ মিলিয়ন ট্রান্সফার ফিতে পিএসজিতে যোগ দিলেও মেসি-নেইমারের সেই বন্ধুত্ব এখনো অটুট। নেইমার আগেই তা প্রমাণ করেছেন। বড়দিনের আগাম শুভেচ্ছা জানিয়ে এবার প্রমাণ করলেন মেসিও।
বড়দিনের শুভেচ্ছা জানানোর পর্বটা প্রথম শুরু করেন মেসিই। নেইমারের দেশ ব্রাজিলের টিভি চ্যানেল এসবিটি’র ‘স্রিকেট সান্তা’ অনুষ্ঠানে মেসি স্পষ্টই বলেছেন নেইমারকে তিনি মিস করছেন। তিনি শুধু একাই নন, বার্সেলোনার সব খেলোয়াড়েরাই নেইমারকে মিস করছে বলে জানিয়েছেন মেসি, ‘স্পেনে আমরা তোমাকে খুব মিস করছি। তুমি তো ভালো করেই জান, আমি সব সময়ই তোমার ভালো চাই। তা তুমি যেখানেই থাক না কেন।’
গত আগস্টে ছেড়ে এলেও নেইমার এরই মধ্যে দুদুবার উড়ে গেছেন বার্সেলোনায়। দেখা করেছেন সাবেক সতীর্থ-বন্ধু মেসি-সুয়ারেজ-পিকেদের সঙ্গে। কাটিয়ে এসেছেন কিছু অন্তরঙ্গ মুহূর্ত। মেসির আশা শিগগিরই আবার দেখা হবে তাদের, ‘আমি নিশ্চিত, শিগগিরিই আমাদের দেখা হবে। মাঠ বা মাঠের বাইরে, যেখানেই হোক না কেন। তোমাকে অনেক অনেক অভিনন্দন। নিজের যতœ নিও।’ পুরোনো সতীর্থের এই শুভেচ্ছা বার্তা পাওয়ার পর সারা দিতে একদমই সময় নেননি নেইমার। পিএসজির ২৫ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকা সঙ্গে সঙ্গেই শুভেচ্ছা জানিয়েছেন মেসিকে। ভাসিয়েছেন প্রশংসায়। বলেছেন, ‘অনেক অনেক ধন্যবাদ ব্রাদার। তুমি আমার আদর্শ এবং খুব ভালো বন্ধু। ভালো থেকো।’ অপোয় থাকুন। বড়দিনের যেহেতু আরও কয়েকটা দিন বাকি। মেসি-নেইমারদের এই শুভেচ্ছা বিনিময়ের পর্বটা হয়তো আরও চলবে।

ভাগ